রাজশাহী শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

আরইউজে নির্বাচনের বাকি আর ৪ দিন, ভোটের মাঠে ১৪ প্রার্থী


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২০ ০৩:২৬

আপডেট:
২২ ডিসেম্বর ২০২০ ০৩:২৬

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নির্বাচনের আর মাত্র ৪ দিন বাকি। নির্বাচন উপলক্ষে বেশ চাঙ্গা হয়ে উঠেছে গণমাধ্যম অফিস ও গণমাধ্যম কেন্দ্রিক সংগঠনগুলো। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে নিজেদের প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। নিয়মিত ঢু মারছেন পত্রিকা অফিসগুলোতে।

যোগাযোগ করছেন ভোটারদের সাথে। সাংবাদিকদের দাবি আদায়ে দিচ্ছেন বিভিন্ন আশ্বাস-প্রতিশ্রুতি। সবমিলিয়ে রাজশাহীর সাংবাদিকদের মাঝে এখন চলছে নির্বাচনী আমেজ। এদিকে, আগামী ২৬ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্টিত হবে।

জানা যায়, সোমবার (২১ ডিসেম্বর) প্রার্থীতা প্রত্যাহারের শেষদিনে কোনো প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার না করায় নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ১৪ প্রার্থী। তার মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৩জন। তারা হলেন- জনকণ্ঠের মামুন-অর-রশিদ, সমকাল ও ডিবিসি নিউজের সৌরভ হাবিব এবং কালের কণ্ঠের রফিকুল ইসলাম। সহ-সভাপতি পদে সোনালী সংবাদের তৈয়বুর রহমান ও বাংলানিউজের শরীফ সুমন। সাধারণ সম্পাদক পদে যুগান্তরের তানজিমুল হক ও সময় টেলিভিশনের সাইফুর রহমান রকি।

এছাড়া যুগ্মসাধারণ সম্পাদক পদে সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু ও সোনার দেশের শামস উর রহমান রুমি। কোষাধ্যক্ষ পদে সানশাইনের সরকার দুলাল মাহবুব ও বৈশাখী টেলিভিশনের আবদুস সাত্তার ডলার এবং সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ইত্তেফাকের আনিসুজ্জামান, সমচারের আবুল কালাম আজাদ ও সমকালের ফটোসাংবাদিক শরিফুল ইসলাম তোতা।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে ৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top