রাজশাহী শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

ফলোআপ সংবাদ

রাজশাহী জেলা পরিষদের সিইও’কে কারাগারে প্রেরণ


প্রকাশিত:
২০ ডিসেম্বর ২০২০ ০৩:০২

আপডেট:
১০ মে ২০২৪ ২০:১১

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নুরুজ্জামান

সরকারি গাড়িতে মাদক পরিবহনের দায়ে চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নুরুজ্জামান ও তার সহযোগী ওহিদুজ্জামান লাজুক ওরফে সাজিদকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে, তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন।

আজ শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় সাজিদকে প্রধান আসামী এবং নুরজ্জামানকে অপর আসামী হিসেবে দেখানো হয়েছে।

অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, ‘মামলা গ্রহণের পর বিকেল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস থেকে থানা পুলিশ সাজিদ ও প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামানকে আদালতে সোর্পদ করে।’

এদিকে, তাদের আদালতে হাজির করা হলে সন্ধ্যা সাড়ে ৫টায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আমলি আদালতের বিচারক আবু কাহার তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য, শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের মহানন্দা ব্রীজ টোলঘর এলাকা থেকে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদের আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top