রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

বিশ্ব এইডস দিবসে রাজশাহীতে আপস’র আলোচনা সভা


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২০ ০৪:৩০

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৪:৪১

 আলোচনা সভা

বিশ্ব এইডস দিবস উপলক্ষে রাজশাহীতে আসক্ত পুনর্বাসন সংস্থা (আপস) এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েেেছ। আজ মঙ্গলবার (০১ ডিসেম্বর, ২০২০) বিকেলে নগরের উয়াং কিং কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আপস এর নির্বাহী পরিচালক আবুল বাশার পল্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর ডেপুটি সিভিল সার্জন ডা: মোঃ রাজিউল হক। এতে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিভিল সার্জন অফিসের সিনিয়ার স্বাস্থ্য শিক্ষা অফিসার মো: সামসুজাজামান।

এছাড়া এ সময় আরও উপস্থিত ছিলেন দিনের আলো হিজরা সংঘের সভাপতি মোহনা, রাজশাহী সরকারী -বেসরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নেটওয়ার্ক এর সদস্য, কারেন্ট ড্রাগইউজার এবং আপস এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে সকাল ৯ টার দিকে “সারা বিশ্বের ঐক্য, এইডস প্রতিরোধে সবাই নিব দায়িত্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে একটি র‌্যালী বের করে আপস। র‌্যালীটি রাজশাহীর ঐতিহ্য চত্বর, সিটি বাইপাস মোড় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ চত্বর প্রদক্ষিণ করে আপসের কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালীতে রাজশাহী সিভিল সার্জন ডাঃ মোহা: এনামুল হক, এবং অতি: পুলিশ সুপার, মো: ইফতে খায়ের আলম, সরকারী - বেসরকারী উন্নয়ন সংস্থার প্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারী সহ প্রায় ৬০ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ র‌্যালীতে যোগ দেন। বিশ্ব এইডস দিবস উপলক্ষে রাজশাহী ডিআইসি, খরবোনা ডিআইসি, চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ ডিআইসি, ঢাকার যাত্রাবাড়ী ও ডেমরা ডিআইসি এর গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং, গেম প্রতিযোগীতা, সপ্তাহব্যাপী তথ্যকেন্দ্র এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top