রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে তরুণীকে গণধর্ষণের অভিযোগে আটক ৩


প্রকাশিত:
১ নভেম্বর ২০২০ ১৮:০৫

আপডেট:
৫ মে ২০২৪ ২৩:৩৪

প্রতীকী ছবি

রাজশাহীতে গণধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড়ে মুন্টির বাগানে এই গণধর্ষণের ঘটনা ঘটে।

আটক তিনজন হলেন- রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে মো. শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) এবং মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।

তাদের বিরুদ্ধে রাজশাহী শহর থেকে ফুসলিয়ে পূর্বপরিচিত স্বামী পরিত্যক্তা ওই তরুণীকে (২২) গোদাগাড়ীতে নিয়ে এসে আমবাগানে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই তরুণীর মৌখিক অভিযোগের ভিত্তিতেই তিনজনকে আটক করে থানা পুলিশ। রোববার সকালে এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলার প্রস্তুতি চলছিল।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, গণধর্ষণের শিকার ওই তরুণী রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি রাজশাহী মহানগরীর শাহামখদুম এলাকায় ভাড়া থাকেন। সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন।

এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে একজনকে আটক করা হয়। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান করে দুইজনকে আটক করা হয়। পরে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, গণধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওই তরুণী মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top