রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায় দোকান ভাড়া না দিয়ে মালিককে লাঞ্ছিতের অভিযোগ


প্রকাশিত:
৭ অক্টোবর ২০২০ ০১:১১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৪:৩১

রাজশাহীর বাঘায় দোকান ভাড়ার টাকা না দিয়ে উল্টো মালিককে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে ভাড়াটিয়া ও তার লোকজনের বিরুদ্ধে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন দোকান মালিক রফিকুর রহমান।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যা ৭টার সময় মীরগঞ্জ মোড়ে দোকান ভাড়ার টাকা আদায়ের জন্য দোকানের ভাড়াটিয়া হামিদুর রহমানের কাছে যান দোকান মালিক রফিকুর রহমান। সেই দোকানে বসে ছিল, দোকানের ভাড়াটিয়া হামিদুর রহমান নিজেসহ তার ভাই আব্দুল মালেক, আব্দুর রহমানের ২ ছেলে আমিনুর রহমান লিটন ও হাবিবুর রহমান এবং ইমদাদুল হকের ছেলে মিন্টু। এ সময় ভাড়াটিয়া হামিদুর রহমানের কাছে দোকানের ভাড়া চাইলে দিবে না বলে জানায়।

এ নিয়ে তর্ক বিতর্ক হলে,ভাড়াটিয়া হামিদুর রহমানের পক্ষ নিয়ে অন্যান্যরা ক্ষিপ্ত হয়ে ঘর থেকে বের করে দেওয়ার এক পর্যায়ে দোকান মালিক রফিকুর রহমানকে কিল ঘুষি মারতে থাকে। এ সময় তার জামাতা জহুরুল হক রাজ তাকে উদ্ধার করতে গেলে আমিনুর রহমান লিটন লোহার রড দিয়ে জহুরুল হক রাজকে মারধর করে।এতে জহুরুল হক চোখের পাশে ও কপারে লেগে আহত হয়। এছাড়াও দোকান ঘরের অংশ ও ভাড়া দিবেনা বলে শাসন গর্জন করে। জহুরুল হক রাজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রফিকুর রহমান স্থানীভাবে চিকিৎসা নিয়েছেন।

উল্লেখ্য, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের ভানুকর গ্রামের আব্দুর রহমানের ছেলে রফিকুর রহমান,মীরগঞ্জ মোড়ে মালিকানা সম্পত্তিতে টিন সেডের ২ কক্ষ বিশিষ্ট নির্মাণ করা দোকান ঘর, মাসিক এক হাজার দুইশত টাকা চুক্তিতে একই গ্রামের হযরত আলীর ছেলে হামিদুর রহমানকে ভাড়া দেন।

যোগাযোগ করেও প্রতিপক্ষের সাক্ষাৎ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে দুই পক্ষই অভিযোগ করেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top