রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গ্রীল কেটে চুরি, গ্রেফতার ৪


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২০ ২০:২৮

আপডেট:
৪ অক্টোবর ২০২০ ২০:৩০

গ্রেফতারকৃত চার আসামী। ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারের গ্রীল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি ল্যাপটপ, টিভি মনিটর, সাউন্ড বক্স, স্মার্টফোন ও একটি বাটনফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া গ্রামে মুনছুর মন্ডলের ছেলে আশরাফুল (২১), একই গ্রামের সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী (৩১), তানোর পৌর এলাকার গুবিরপাড়া গ্রামের মৃত পরাণ সরদারের ছেলে আলম আলী (৩৭) ও ধানতৈড় পশ্চিমপাড়া গ্রামের আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল (২৬)।

পুলিশ জানায়, শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও পুষ্টি বিভাগের সহকারী মাহাবুব আলমের বাসার জানালার গ্রীল কেটে একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর,একটি সাউন্ড বক্স, একটি স্মার্টফোন ও একটি বাটনফোন চুরি হয়। পরে রাতে তানোর থানায় অজ্ঞাতনামা উল্লেখ করে তিনি একটি অভিযোগ দায়ের করেন। শনিবার দিবাগত রাতে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তানোর পৌর এলাকার বিভিন্ন গ্রাম থেকে চুরিকৃত মালামালসহ ৪ জনকে গ্রেফতার করে।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করা হয়েছে। আজ রবিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top