রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বাঘার বড়াল নদীতে নিখোঁজ স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২০ ০১:৩০

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১২:০৬

স্বজনদের আহাজারী। ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীর বাঘার বড়াল নদীতে ডুবে নিখোঁজ হওয়া দশম শ্রেনীর শিক্ষার্থী সাব্বির রহমানের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার তিন ঘন্টা পর রাজশাহী ফায়ার স্টেশনের লোকবল এসে এই লাশ উদ্ধার করেন।

সোমবার (১৪সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে আড়ানী বড়ল নদীর বাসুদেপপুর ঘাটে বন্ধুদের সাথে সাঁতার শিখতে গিয়ে ডুবে নিখোঁজ হয় সাব্বির হোসেন (১৫) সে আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও আড়ানী পৌর বাজারের ওয়ার্ক সোপ ব্যবসায়ী এবং বাসুদেবপুর গ্রামের ওবায়দুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, সাব্বির হোসেন দুই বন্ধুর সাথে আড়ানী বড়াল নদীর বাসুদেবপুর ঘাটে টিউব নিয়ে সাঁতার শিখতে যায়। এরপর সেখানে আকষ্মিক ভাবে পানির নিচে তলিয়ে যাই। প্রথমে স্থানীয়রা তাকে খোঁজ করে না পেয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসকে খবর দেয়। সেখান থেকে ফায়ার সার্ভিসের লোকবল এসে বেলা সাড়ে ৩টার দিকে পানির নিচ থেকে তার মরাদেহ উদ্ধার করে।

এ বিষয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের কর্মী নুরুননবী জানান, আমরা ঘটনাস্থলে পৌছার কিছুক্ষণ পর মৃত অবস্থায় পানির নিচ থেকে স্কুল ছাত্র সাব্বির হোসেন এর লাশ উদ্ধার করি। এরপর স্থানীয় জনপ্রতিনিধি সহ উপস্থিত লোকজনের সামনে পরিবারের কাছে হস্তান্তর করি।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনা শুনেছি। এ বিষয়ে অত্র থানায় একটি অপমৃত্যু (ইউডি মামলা) নথিভুক্ত করা হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top