রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

মুক্তিযোদ্ধাকে মারপিট, ক্ষমা চেয়েই রামেক ইন্টার্নদের রক্ষা


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২০ ২১:৪০

আপডেট:
৭ সেপ্টেম্বর ২০২০ ২১:৪৩

মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে মারপিট এবং চিকিৎসা অবহেলায় ওই মুক্তিযোদ্ধার স্ত্রীর মৃত্যুর ঘটনায় ক্ষমা চেয়েই রক্ষা পেয়ে গেছেন দুই ইন্টার্নি চিকিৎসক। আজ সোমবার সকাল ১০ টার দিকে মুক্তিযোদ্ধাদের কাছে হাত ধরে ক্ষমা চান তারা।

এদিন বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন মহানগর শাখা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান।

তিনি জানান, সোমবার সকালে সার্কিট হাউসে জেলা প্রশাসক, রামেক হাসপাতালের পরিচালক, ইন্টার্নি চিকিৎসক, মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল ও মুক্তিযোদ্ধারা বসেছিলেন। এসময় জেলা প্রশাসক আবদুল জলিল উভয় উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেন। এসময় রামেক হাসপাতালের পরিচালক, মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল ও ইন্টার্নি চিকিৎসকরা মুক্তিযোদ্ধাদের কাছে হাত ধরে ক্ষমা চান।

তবে রাজপাড়া থানায় দায়েরকৃত মামলার বিষয়ে মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান বলেন, আমরা বলেছি মামলা নিয়ে দৌঁড়াদৌড়ি করতে পারব না। তখন প্রশাসন বলেছেন, মামলা তারা দেখবেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধকালীন গেরিলা কমান্ডার শফিকুর রহমান রাজা, কবিকুঞ্জের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামানিক, মুস্তাফিজুর রহমান খান আলম, রবিউল ইসলাম, নাজিম উদ্দিন প্রমুখ।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top