রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন রাজশাহীর ২‘শ সাংবাদিক


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২০ ০৩:৪৫

আপডেট:
৫ সেপ্টেম্বর ২০২০ ০৩:৪৭

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা  রাজশাহীর সাংবাদিকদের মাঝে তুলে দিচ্ছেন রাসিক মেয়র লিটন

করোনাকাল মোকাবেলায় সরকারি প্রনোদনা প্রদানের অংশ হিসেবে রাজশাহী বিভাগের ২০০ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর সহায়তার চেক বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

 

এ সময় রাজশাহীর জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট রাজশাহী জেলা শাখার সভাপতি মো. আব্দুল জলিলের সভাপতিত্বে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ-পিআইবির মহা পরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল।

সাংবাদিক রাশেদ রিপনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবর হোসেন মিল্লাত।

এ সময় বক্তারা বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদৃস্টির প্রশংসা করে বলেন, করোনাকালীন সারাদেশে মানুষ যখন কর্মহীন হয়ে পড়ে, মানুষ যখন অসহায় হয়ে যায় ঠিক সেই সময় বর্তমান সরকার সারাদেশে বিভিন্ন ভাবে আর্থিক অনুদান দিয়ে সাহায্য সহযোগিতা করেছেন। কিন্তু বিভিন্ন প্রতিষ্ঠান যেভাবে তার কর্মীদের ছাঁটাইসহ বেতন ভাতা বন্ধের উদ্যোগ নিচ্ছে ঠিক সেই সময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রচেষ্টায় ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সহযোগীতায় সারাদেশে কর্মরত সংবাদকর্মীদেরও করোনাকালীন পরিস্থিতিতে আর্থিকভাবে সহায়তা করার নিমিত্তে আজ ৪ সেপ্টেম্বর শুক্রবার রাজশাহী বিভাগের চার জেলার সাংবাদিকদের মাঝে এই চেক বিতরণ করা হলো।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক বিএসএস রাজশাহী জেলা সংবাদদাতা মোস্তাফিজুর রহমান খান ও রাজমাহী প্রেসক্লাবের সভাপতি মো. সাইদুর রহমান।

এ সময় চেক প্রদানকালে রাজশাহী জেলা, চাঁপাইনবাবগঞ্জ জেলা, নাটোর জেলা এবং নওগাঁ জেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top