রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে আগুনে ভষ্মিভূত ৩টি দোকান 


প্রকাশিত:
২৪ সেপ্টেম্বর ২০১৯ ১০:২৯

আপডেট:
২৪ সেপ্টেম্বর ২০১৯ ১০:৩১

 

রাজশাহীর মোহনপুর উপজেলার ধোপাঘাটা বাজারে ৩ টি দোকানঘর মালামালসহ আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। সোমবার রাত ৮ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানান, সোমবার রাত ৮ দিকে ইলেকট্রিক শর্ট সার্কিটে সানারুল মুদি স্টোর থেকে এই আগুনের সূত্রপাত ঘটে। একে একে কম্পিউার সামগ্রী মোবাইল ফোন বিক্রয়য়ের ইলেকট্রনিক দোকান সামিয়া টেলিকম, মোজাম্মেল মুদিস্টোর ও ফলমুলের দোকান ঘর পুড়ে যায়।

আগুন লাগার পর স্থানীয়রা নওহাটা পবা ফায়ার সার্ভিসকে জানালে, সিনিয়র ফায়ারম্যান শরিফুল হকের নেতৃত্বে ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ৩ টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়।

পরে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত সামিয়া টেলিকমের মালিক শামিম রেজা বলেন, ‘ঘরসহ কম্পিউটার সামগ্রী, মোবাইল ফোনসহ সব মালামাল পুড়ে গেছে। এতে আমার প্রায় ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে আমি পথে বসে গেছি।

এদিকে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মেহেবুব হাসান রাসেল, মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে তাদের সার্বিক খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন আ"লীগ নেতা রিপন কাজি,মিঠু রহমান,অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমান,সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমানসহ বাজারের সকল দোকানদার ও এলাকাবাসি উপস্থিত ছিলেন।

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top