রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বাঘায় বঙ্গবন্ধুর সহধর্মিনীর জন্মবার্ষিকী পালন


প্রকাশিত:
৮ আগস্ট ২০২০ ২৩:০৬

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৭:১২

বাঘায় বঙ্গবন্ধুর সহধর্মিনীর জন্মবার্ষিকী পালন। ছবি: প্রতিনিধি

রাজশাহীর বাঘায় সামাজিক দুরত্ব বজায় রেখে দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উৎযাপন করা হয়েছে। উপজেলা পরিষদ, উপজেলা আ.লীগ ও উপজেলা মহিলা আ.লীগ পৃথকভাবে এই দিবসটি পালন করেন।

শনিবার (৮ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় কেন্দ্রীয় আ.লীগের নির্দেশনায় বাঘা উপজেলা মহিলা আ.লীগের আয়োজনে নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা।

প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবীর। প্রধান বক্তা ছিলেন উপজেলা আ.লীগের সদস্য মাসুদ রানা তিলু।

জেলা মহিলা আ.লীগের সদস্য শিউলি বেগমের উপস্থাপনায় বক্তব্য রাখেন বাজুবাঘা ইউনিয়ন মহিলা আ.লীগের সভাপতি নিলা জামান, গড়গড়ি ইউনিয়নের সভাপতি নিলুফা বেগম, আড়ানী ইউনিয়নের সভাপতি আদরী বেগম, মনিগ্রাম ইউনিয়নের সভাপতি নাসিমা বেগমসহ সকল ইউনিয়ন এবং পৌর মহিলা আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সকাল ১০টায় বাঘা উপজেলা মহিলা বিষয়য়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

আরপি/আআ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top