রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহী কলেজছাত্রীকে অপহরণ করে ধরা খেল ছাত্রলীগ সভাপতি


প্রকাশিত:
৮ আগস্ট ২০২০ ১৯:২৭

আপডেট:
৮ আগস্ট ২০২০ ২১:৩৩

আব্দুর রাজ্জাক ও লিজা।  ছবি: সংগৃহীত

রাজশাহীর মোহনপুর উপজেলা শাখা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে রাজশাহী কলেজের এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে এমন অভিযোগে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর বড় ভাই। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আব্দুর রাজ্জাক মোহনপুর উপজেলার ফুলশো গ্রামের মো. ছলিমুদ্দীনের ছেলে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, রাজশাহী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রওজাতুল আফরোজ লিজাকে বিভিন্ন সময় প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলেন মোহনপুর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক। লিজা প্রস্তাবে রাজি না হয়ে বিষয়টি তার পরিবারকে জানায়। এরপর লিজার বড় ভাই দেলোয়ার হোসেন সম্রাট ওই ছাত্রলীগ নেতাকে এমনটা করতে নিষেধ করেন ও তার বাবা ছলিমুদ্দীনকে বিষয়টি জানান।

এজহারে উল্লেখ করা হয়, লিজার চাচা মোহাম্মদ আলী বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ি থেকে রাজশাহী শহরের বাড়িতে ফিরছিলেন। গ্রামের বাড়ির অদূরে পথেই আব্দুর রাজ্জাক লিজাকে বিয়ের জন্য প্রস্তাব দেন। এসময় লিজাকে জোরপূর্বক সাদা রংয়ের একটি মাইক্রোতে তুলে নিয়ে যান। তার সঙ্গে রায়হান নামে স্থানীয় আরেক যুবক ছিলেন।

পুলিশের হাতে গ্রেফতার আব্দুর রাজ্জাক

পুলিশ জানায়, মামলার পর শুক্রবার (৭ আগস্ট) রাত ৮ টার দিকে অভিযান চালিয়ে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এসময় আব্দুর রাজ্জাক ও তার পিতা ছলিমুদ্দীনকে গ্রেপ্তার করতে সক্ষম হন তারা। তবে এ মামলার তিন নম্বর আসামী রায়হান এখনো পলাতক রয়েছেন।

এবিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ রাজশাহী পোস্টকে জানান, এ মামলার প্রধান আসামী ও তার বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।  

 

আরপি/আআ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top