রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

করোনায় বাঘা প্রেসক্লাবের সম্পাদকসহ নতুন আক্রান্ত ৮


প্রকাশিত:
২৭ জুলাই ২০২০ ২৩:০২

আপডেট:
৫ মে ২০২৪ ০০:২৪

ফাইল ছবি

রাজশাহীর বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকসহ আরও ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

গত ২৪ ঘন্টায় বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এবং স্থানীয় দৈনিক সানশাইনের বাঘা প্রতিনিধি নুরুজ্জামানসহ আবদুস সালাম, সৈকত আহম্মেদ, তায়জুল ইসলাম, তানিয়া খাতুন, আবদুর রহমান, মামিনা আক্তার, আকরাম হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ১৯ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে ২০ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরীক্ষা শেষে ২৬ জুলাই রাতে সাড়ে ৯টায় এই ৮ জনের করোনায় আক্রান্ত হয়েছে বলে ফলাফল তারা নিজ নিজ হাতে পেয়েছে।

এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আখতারুজ্জামান বলেন, উপজেলায় ৬ এপ্রিল থেকে ২৭ জুলাই পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬১ জনে। সুস্থ্য হয়েছেন ১৬ জন এবং চিকিৎসা নিচ্ছেন ৪৪ জন। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১ জনের।

এদিকে বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান করোনা আক্রান্ত হওয়ায় বাঘা প্রেস ক্লাব ও জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা শাখার পক্ষ থেকে তাঁর সুস্থতা কামনা করা হয়েছে।

 

আরপি/আআ-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top