রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

গোদাগাড়ীতে ফারুক চৌধুরীর সহধর্মীনি ও আ'লীগ নেতার রোগ মুক্তি কামনায় দোয়া 


প্রকাশিত:
২৫ জুলাই ২০২০ ০২:৫১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:৫১

দোয়া মাহফিল। ছবি: প্রতিনিধি

করোনায় আক্রান্ত রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীর সহধর্মীনি নিগার সুলতানা চৌধুরী (পারুল) ও শারীরিক ভাবে অসুস্থ্য পৌর আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাসের সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জুন) বিকালে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে গোদাগাড়ী পৌর আওয়ামী যুবলীগ এ আয়োজনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী যুবলীগ সভাপতি আকবর আলীর সভাপতিত্বে আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম।

এ সময় পৌর আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম কাওসার মাসুম, পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানাসহ যুবলীগের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে গোদাগাড়ী বাসীর দোয়ায় রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সহধর্মিনী নিগার সুলতানা চৌধুরী (পারুল) করোনা জয় করে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। বরাবরের মতো গোদাগাড়ী বাসীর জন্য কাজ করে যাবেন।

তিনি আরও বলেন, করোনার প্রার্দুভাব শুরুর পর থেকেই দলীয় নেতাকর্মী এবং দেশের মানুষের সহায়তার জন্য পাশে দাঁড়িয়েছিলেন পৌর আ'লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস। সুস্থ্য হয়ে তিনি যাতে আবারও মানুষের পাশে দাঁড়াতে পারেন এটাই আমাদের প্রার্থনা।

 

আরপি/আআ-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top