রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

করোনা জয় করলেন সাংবাদিক মোফাজ্জল বিদ্যুৎ


প্রকাশিত:
২১ জুলাই ২০২০ ০৮:২২

আপডেট:
২১ জুলাই ২০২০ ০৮:২৭

সাংবাদিক মোফাজ্জল বিদ্যুৎ

রাজশাহীর তরুণ সাংবাদিক মোফাজ্জল বিদ্যুৎ প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন। সোমবার (২০ জুলাই) দ্বিতীয় দফায় পরীক্ষায় তার করোনা নেগেটিভ হয়।

মোফাজ্জল বিদ্যুৎ রাজশাহী থেকে প্রকাশিত ‘বরেন্দ্র এক্সপ্রেস ডট কম ডট বিডি’ সংবাদ পোর্টালের স্টাফ রিপোর্টার। এছাড়াও তিনি রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) সাংগঠনিক সম্পাদক।

এর আগে শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগে নমুনা দেন তিনি। পরের দিন ২২ জুন প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে ছিলেন। ৩ সপ্তাহ আইসোলেশন শেষে ১২ জুলাই দ্বিতীয়বার নমুনা দেন তিনি।

এর ৮ দিন পর ২০ জুলাই প্রকাশিত ফলাফলে তার করোনা নেগেটিভ আসে। সাংবাদিক মোফাজ্জল বিদ্যুৎ বলেন, করোনা মহামারীর মধ্যেও পেশাগত দায়িত্ব পালনের জন্য হাসপাতালসহ বাইরে বিভিন্নজনের সংস্পর্শে যেতে হয়েছে। যার কারনে করোনা উপসর্গ দেখা দেয়ায় অবজ্ঞা না করে করোনা পরীক্ষার জন্য নমুনা দেই। এরপর করোনা পজিটিভ আসে।

তিনি আরও বলেন, করোনা পজিটিভ আসার পর বাসায় থেকে চিকিৎসা নিয়েই সেরে উঠেছি। আইসোলেশনে থাকাকালে সিনিয়র সাংবাদিক সহকর্মীবৃন্দ, আমার আত্মীয়স্বজন, সহকর্মী, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খীরা সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছেন, সাহস যুগিয়েছেন। এছাড়া প্রশাসনের পক্ষ থেকে বিভিন্নভাবে সহযোগিতা করা হয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সাংবাদিক বিদ্যুৎ বলেন, আমার শারীরিক কোন সমস্যা নেই। করোনামুক্ত হয়ে বর্তমানে আমি এখন সম্পূর্ণ সুস্থ। করোনায় আক্রান্ত থাকাকালীন পাশে থাকার জন্য তিনি সকলের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

 

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top