রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায়

দশম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী উদ্ধার


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০১৯ ০৯:৫১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০১৯ ০৯:৫৪

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় পৃথক দুই অপহৃতের মধ্যে মঙ্গলবার মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ মামলার প্রধান আসামী অপহরণকারী মিলন হোসেনের খালা সাজেদা বেগমকে আটক করে পুলিশ। সাজেদা বেগম লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামের সাজেদুল ইসলামের স্ত্রী।

বাঘা থানা পুলিশ জানায়, গত ১৩ সেপ্টেম্বর উপজেলার কলিগ্রামের দশম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী আলীয়া আক্তার আলো (১৬) মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে লালপুর উপজেলার খানপুর গ্রামের সাজাহান আলীর ছেলে মিলন হোসেন (২০)। এ ঘটনায় ১৫ সেপ্টেম্বর বাঘা থানায় একটি অপহরণ মামলা দায়ের করে আলীয়া আক্তার আলোর বাবা।

এ মামলার প্রধান আসামী মিলন হোসেনের খালা সাজেদা বেগমকে (৩০) আটক করা হয়। পরে তার তথ্যমতে উপজেলার খানপুর এলাকার একটি ফাকা রাস্তা থেকে অপহৃত স্থানীয় মাদ্রাসার ছাত্রী আলীয়া আক্তার আলোকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলীয়া আক্তার আলো পুলিশের কাছে স্বীকারুক্তি দিয়েছে, তার মা-বাবা এক আত্নীয়র সাথে জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করছিল। এ কারনে সে তার বন্ধুর সাথে পালিয়ে যায়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, চলতি সপ্তাহে পৃথক দুই ছাত্রী অপহরণের মামলা হয়। এরমধ্যে একজনকে উদ্ধার করা হয়েছে। অপহৃত হওয়া আরেকজন ফরজানা রাখিকে উদ্ধারের চেষ্টা চলছে।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top