রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

‘বিদায় সুপ্রিয় রাজশাহীবাসী, সকলে ভালো থাকুন’ : বিদায়ী ডিসি


প্রকাশিত:
৬ জুলাই ২০২০ ০০:৫২

আপডেট:
৭ মে ২০২৪ ১০:০৬

ছবি: রাজশাহীর বিদায়ী ডিসি হামিদুল হক

পদোন্নতি পেয়ে অবেশেষে চলে গেলেন রাজশাহীর সদ্য বিদায়ী জেলা প্রশাসক হামিদুল হক। বিদায় বেলায় সবার মঙ্গল কামনা ও নিজের জন্য দোয়া চেয়েছেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত এই যুগ্মসচিব।

রোবাবার দুপুর ১২টার দিকে নিজের ব্যক্তিগত ফেইসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে এমনটাই প্রত্যাশা করেছেন তিনি। হামিদুল হক লিখেন, ‘বিদায় সুপ্রিয় রাজশাহীবাসী। সকলে ভালো থাকুন। আমার জন্য দোয়া করবেন প্লিজ।’

তার এ স্ট্যাটাসে অনেকেই শুভকামনা জানিয়ে মন্তব্য করেছেন। এরকম জনবান্ধব জেলা প্রশাসকের বিদায়ে অনেকেই ব্যথিত হয়েছেন। কেউ কেউ তাকে আবারও রাজশাহীতে ফিরে পাওয়ার আশা প্রকাশ করেছেন।

তপন হালদার নামে একজন লিখেছেন, “আরও বৃহত্তর পরিসরে আপনি আবার বরিশাল এবং রাজশাহী ফিরে আসবেন এটা আমরা আশা করি। আপনার কর্ম এবং সেবার মাধ্যমে আপনি সবার মাঝে ভাস্বর হয়ে থাকবেন। যেখানেই থাকুন ভালো থাকুন স্যার। আমরা মায়ার বন্ধনে আবদ্ধ। ভাবীকে ছালাম ও বুশরা মামনিকে আদর রইল।”

তৌহিদ মাহমুদ রুমেল নামে আরেকজন লিখেছেন, “রাজশাহীর এই খারাপ সময়ে আপনাকে খুব মিস করবো স্যার। নিজের খেয়াল রাখবেন।”

আপেল মাহমুদ লিখেছেন, “আপনার জন্য অন্তর থেকে দোয়া রইল, স্যার। যেখানেই থাকুন ভালো থাকুন,সুস্থ থাকুন।”

মোক্তার হোসাইন লিখেছেন, “রাজশাহীবাসী আপনাকে অনেক মিস করবে স্যার। দোয়া, ভালোবাসা ও অভিনন্দন।”

এর আগে গত ৫ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে উপসচিব থেকে যুগ্ম-সচিব পদে পদোন্নতি পান হামিদুল হক। তিনিসহ ১২৩ কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে ওইদিন আদেশ জারি করে সরকার। কর্মকর্তাদের মধ্যে রাজশাহীর জেলা প্রশাসকসহ আরও পাঁচজন ডিসি ছিলেন। একইসঙ্গে পদোন্নতি পান ৪ জন মন্ত্রীর একান্ত সচিব (পিএস)।

 

আরপি/আআ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top