রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১

মোটরসাইকেল না পেয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা


প্রকাশিত:
২৮ জুন ২০২০ ০০:১৭

আপডেট:
২৮ জুন ২০২০ ০২:২৭

ছবি:  কলেজ ছাত্র সজল কুমার প্রামানিক

রাজশাহীর বাঘায় মোটরসাইকেল কিনে না পেয়ে মায়ের উপর অভিমান করে এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ওই কলেজ ছাত্রের নাম সজল কুমার প্রামানিক (২২)।  সে উপজেলার বলিহার পূর্বপাড়া গ্রামের কার্তিক কুমার প্রামানিকের ছেলে এবং বাঘা শাহদৌলা সরকারি কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।

জানা যায়, সজল কুমার প্রামানিক এইচএসসি পাশ করে ডিগ্রীতে ভর্তি হওয়ার পর মায়ের কাছে মোটরসাইকেল কিনে নেয়ার আবদার করে। সাংসারিক অসচ্ছলতার কারণে সেই মোটসাইকেল কিনে দেয়া সম্ভব হয়নি। এনিয়ে শনিবার সকালে মায়ের সাথে কথাকাটি হয়।

এক পর্যায়ে নিজ শয়ন ঘরের দরজা আটকিয়ে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন জানতে পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। তৎক্ষনাৎ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে পরিবারের পক্ষ থেকে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে কোন সন্দেহ বা অভিযোগ না থাকায় পুলিশ লাশ দাহ করার অনুমতি দিয়েছেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা নিয়ে ও ঘটনাস্থল তদন্ত করে তার বিরুদ্ধে কোন সন্দেহ এবং অভিযোগ না থাকায় লাশ দাহ করার অমুমতি দেয়া হয়েছে।

 

আরপি/আআ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top