রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রামেক হাসপাতালে

ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০১৯ ০১:৩৯

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২৩:২০

ছবি: প্রতীকি

ডেঙ্গু আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) রওশন আরা (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। কুষ্টিয়া থেকে গত ১০ সেপ্টেম্বর তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছিল৷ তার স্বামীর নাম মোসলেম উদ্দিন। তিনি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের অধিবাসী ছিলেন।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ইসলাম ফেরদৌস বলেন, গত ৮ সেপ্টেম্বর রওশনা আরা নামের ওই নারী ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে ১০ সেপ্টেম্বর তাকে কুষ্টিয়া হাসপাতাল থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটায় ১২ সেপ্টেম্বর সকালে তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকাল ১০টা ১০মিনিটে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতালেই রয়েছে।

এই নিয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হলো। এর আগে গত ১২ আগস্ট চাঁপাইনবাবগঞ্জ থেকে রামেক হাসপাতালে স্থানান্তর হয়ে আসার পর আবদুল মালেক নামের একজন ডেঙ্গু রোগীর মৃত্যুর হয়। তিনি রাজধানী ঢাকায় গিয়ে আক্রান্ত হয়েছিলেন। এর পর গত ৯ সেপ্টেম্বর শাপলা বেগম নামের এক নারী ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনিও আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top