রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহীর বোয়ালিয়া থানার নারী এএসআই করোনা আক্রান্ত, কোয়ারেন্টাইনে ৪


প্রকাশিত:
২০ জুন ২০২০ ২১:৪৯

আপডেট:
১৯ মে ২০২৪ ০৭:৩৩

বোয়ালিয়া মডেল থানা। ফাইল ছবি

রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার একজন নারী পুলিশ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশ কর্মকর্তার নাম শিউলী খাতুন। তিনি সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে বোয়ালিয়া থানায় কর্মরত আছেন। 

এছাড়াও তার সংস্পর্শে আসায় চার পুলিশ কনস্টেবলকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৯ জুন) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্ত নারী ‍পুলিশ কর্মকর্তা বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

নিবারন চন্দ্র বর্মন বলেন, কয়েকদিন আগে এএসআই শিউলীর জ্বর আসে। হাসপাতালে চিকিৎসায় তিনি সুস্থ হন। তখন নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। কিন্তু থানায় যোগ দিলেই তার আবারও জ্বর আসে। তাই তাকে আবারও হাসপাতালে পাঠানো হয়। দ্বিতীয় দফায় তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।

ওসি জানান, এএসআই শিউলী থানায় ডিউটি অফিসার হিসেবে দায়িত্ব পালন করতেন। তার সাথে মিশেছেন এমন চার পুলিশ সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এদের মধ্যেও দুইজন পুরুষ এবং দুইজন নারী। তাদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার ব্যবস্থা করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

 

আরপি/ এএন-৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top