রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

মোহনপুরে মাদক বিক্রির ছবি তোলায় যুবক আহত, থানায় অভিযোগ


প্রকাশিত:
২০ জুন ২০২০ ০০:৪৩

আপডেট:
৮ মে ২০২৪ ১৭:৫১

প্রতীকী ছবি

মোহনপুরে মাদক বিক্রি ও সেবনের ছবি তোলায় পিটিয়ে আহত সেই যুবক মেডিকেল থেকে ছাড়া পেয়ে মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার রাতে তিনি ৪ জনকে আসামী করে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে মোহনপুর থানা পুলিশ বিষয়টি আমলে নিয়ে আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রেখেছেন।

থানার অভিযোগ সুত্রে জানা গেছে, গত ১৩ জুন বেলা সাড়ে ৩ টার সময় ধুরইল ইউনিয়নের পোল্লাকুড়ি গ্রামের মোকসেদ আলীর ছেলে জামিল (২৪) ও তার ফুফাতো ভাই একই এলাকার আব্দুল খালেকের ছেলে মালেক (২৯) পারিবারিক প্রয়োজনে ধুরইল বাজারে যায়।

প্রকৃতির ডাকে সাড়া দিতে আহত জামিল ওহাব মার্কেটের পিছনে গিয়ে দেখতে পায় কয়েকজন লোক মাদক বিক্রয় ও সেবন করছে। এসময় মোবাইল ফোনে তাদের ছবি উঠালে রনি ও তার লোকজন দেখে ফেলে তাকে থামতে বলে।

জামিল দ্রুত সেখান থেকে ধুরইল বাজার উচ্চ বিদ্যালয় মাঠে পৌছালে ধুরইল তালুকদারপাড়া গ্রামের এরশাদ আলীর ছেলে রনি হোসেন (২৮), হাটপাড়া গ্রামের মৃত মাজেরের ছেলে আশরাফুল হোসেন (২৪), তালুকদারপাড়া গ্রামের মৃত আমানের ছেলে কাউসার (২২), মৃত আলিমুদ্দিনের ছেলে কথিত আব্দুল হালিম ডাক্তার (৪২) অসৎ উদ্দেশ্য জামিলের পথরোধ করে।

এ সময় তাদের হাতে থাকা বাশের লাঠি লোহার রড, দেশীয় অস্ত্রসহ তাকে হত্যার উদ্দেশ্যে হালিম ডাক্তার তাকে ধরতে বললে কাউসার পিছন থেকে তাকে ঝাপটে ধরে রাখে। রনি ও আশরাফুল জামিলের ডান ও বামপাসহ শরীরের বিভিন্নস্থানে মেরে ছেলাফুলা রক্তাক্ত জখম করে।

এ সময় তার প্যান্টের পকেটে থাকা ৭ হাজার ৩শ’ টাকা ও স্যামসাং জে-৭ প্রাইম মোবাইল সেট নিয়ে তাকে আধমরা অবস্থায় মাঠে ফেলে রেখে চলে যায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিনসহ অন্যান্যরা আহত অবস্থায় উদ্ধার করে একজন ভ্যান চালকের মাধ্যমে তাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে মোহনপুর থানার কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। রনির বিরুদ্ধে মোহনপুর থানায় মারামারি, চুরি ছিনতায়ের ৩ টি মামলা রয়েছে।

 

আরপি/আআ-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top