রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে যুবককে ছুরিকাঘাত


প্রকাশিত:
২০ জুন ২০২০ ০০:২৭

আপডেট:
২০ জুন ২০২০ ০২:০০

রাজশাহী মহানগরীতে এক যুবককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হয়েছেন কামরুল হাসান টুটুল (২৪) নামের ওই যুবক। তিনি নগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মৃত আফসার আলীর ছেলে।

শুক্রবার (১৯ জুন) সকাল ৭টার দিকে নগরীর জাহাজঘাট নদীরধার এলাকায় তাকে ছুরিকাঘাতে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত টুটুলের বড় ভাই মনিরুজ্জামান স্বপন জানান, তার ভাই একজন রং মিস্ত্রি। করোনা পরিস্থিতিতে তার কাজ বন্ধ। তাই নদীতে মাছ ধরছেন। সকালে আরও দুই যুবকের সঙ্গে তিনি পদ্মা নদীতে মাছ ধরতে যান। এ সময় জাহাজঘাট এলাকায় খোজাপুর এলাকার নাঈম, শিমুল ও রায়হান তার ভাইকে ছুরিকাঘাত করেন। পরে তারা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।

স্বপন আরও জানান, তার চাচাতো ভাই সজলের সঙ্গে নাঈমের বিরোধ রয়েছে। কিন্তু এই বিরোধের মাঝে টুটুল নেই। তারপরেও তাকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। তার মাথা এবং হাতে বেশকিছু সেলাই পড়েছে। ঘটনার পর তিনি মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। কিন্তু পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। এখন হামলাকারীরা আবারও হামলার হুমকি দেখাচ্ছেন।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন,  এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে এটি মামলা হিসেবে রেকর্ড করা হবে। তখন মামলার আসামিদেরও গ্রেপ্তার করা হবে।

 

আরপি/আআ-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top