রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

সাংবাদিক শাহীন সাগরের ওপর হামলার ঘটনায়

মোহনপুরে তিন যুবক গ্রেফতার


প্রকাশিত:
১৪ জুন ২০২০ ২৩:৪৮

আপডেট:
১৪ জুন ২০২০ ২৩:৪৯

ছবি: মোহনপুরে গ্রেফতারকৃত তিন যুবক

রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগরের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় আরো ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল ও রাতে মোহনপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- মোহনপুর ধুরইল হাটপাড়া গ্রামের মৃত রয়েজ উদ্দিনের ছেলে একতার (২১), ধুরইল তালুকদার পাড়ার আব্দুস সামাদের ছেলে স্বপন (২০), ধুরইল নাপিতপাড়ার হাবিবুরের ছেলে আহসান (২২)। মোহনপুর থানার উপ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন ।

এ বিষয়ে মোহনপুর থানার কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, সাংবাদিক শাহীন সাগরের উপর হামলার ঘটনায় গত ১৪ মে ২০২০ বৃহস্পতিবার একটি মামলা দায়ের করেন তিনি। মামলা দায়েরের পর হামলার ঘটনার সাথে জড়িত ২ নম্বর আসামীকে একতারকে শনিবার দুপুর দেড়টার সময় কেশরহাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে রাতে অভিযান চালিয়ে অপর দুইজনকে তাদের বাড়ী থেকে গ্রেফতার করা হয়। রোববার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে গত ১১ মে সোমবার ধুরইল বাজার হতে ইফতার শেষে রাত ৮ টার সময় সাংবাদিক শাহীন সাগর সঙ্গীয় শফিকুল ইসলাম পেশাগত দায়িত্ব পালন শেষে দুটি মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। পথে ধুরইল বাজার এলাকার বাক্কারের নির্মাণাধীন বাড়ীর সামনে পৌছালে আসামী কাউসার, একতারসহ অন্যান্য আসামীরা হত্যার উদ্দেশ্যে তাদের পথরোধ করে একযোগে ইটপাটকেল মারতে থাকে।

আসামীরা সাংবাদিক শাহীন সাগরকে হত্যার উদ্দেশ্যে বড় দুটি ইট নিক্ষেপ করলে তার মাথা ফেটে রক্তাক্ত গুরুতর জখম হয়। পরে সঙ্গীয় শফিকুল ইসলামসহ স্থানীয়রা মিলে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার মাথায় জখমে ৪ টি সেলাই দিয়েছে কর্তব্যরত ডাক্তার।

 

আরপি/আআ-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top