রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে মাদক বিক্রির ছবি তোলায় যুবককে পিটিয়ে আহত


প্রকাশিত:
১৪ জুন ২০২০ ২৩:৩২

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৪:৩৭

ছবি: প্রতীকী

রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল বাজার এলাকায় মাদকদ্রব্য বিক্রির ছবি তোলার অপরাধে এক যুবককে মারপিট করে জখম করা হয়েছে।

শনিবার বিকেলে তাকে মারপিট ও জখম করা হয়।আহত যুবকের নাম জামিল (২৪)। তিনি উপজেলার ধুরইল ইউনিয়নের পোল্লাকুড়ি গ্রামের মোকসেদ আলীর ছেলে।

আহত যুবকের অভিযোগ, মাদক বিক্রি করার সময় মোবাইল ফোনে ছবি তোলায় স্থানীয় মাদক ব্যবসায়ী রনি হোসেন ও তাঁর লোকজন তার উপর এ হামলা চালিয়েছেন।

ভুক্তভোগী ও এলাকাবাসী জানান, ইউনিয়নের ধুরইল তালুকদারপাড়া গ্রামের এরশাদ আলীর রনি হোসেন (২৮), মৃত মাজেরের ছেলে আশরাফুল হোসেন (২৪) দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন। পোল্লাকুড়ি গ্রামের জামিল তাদের একাধিকবার মাদক ব্যবসা করতে বাঁধা দেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শনিবার বিকেল ৪টার দিকে, রনি ও আশরাফুলকে মাদক বিক্রিয় করতে দেখে জামিল গোপনে ছবি তোলার সময় তারা দেখে ফেলে। এ সময় ক্ষিপ্ত হয়ে রনি, সহযোগী আশরাফুলসহ লোহার রড, বাশের লাঠি দিয়ে জামিলকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাকে বাঁচাতে চেষ্টা করলে স্থানীয়দের হুমকি ধামকি দেয় হয়। পরে তারা জামিলকে মেরে ধুরইল বাজার ফুটবল মাঠে ফেলে রেখে চলে যায়।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিন আহত অবস্থায় তাকে উদ্ধার করে একজন ভ্যানচাললকের মাধ্যমে তাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ধুরইল বাজারের একাধিক ব্যবসায়ী বলেন, রনির বিরুদ্ধে এ পর্যন্ত ১০-১২ জনকে পিটিয়েছে এবং মাদকের বিভিন্ন স্পট থেকে চাঁদা তোলে। তার ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে পারেনা। তার বিরুদ্ধে থানা পুলিশকেও পিটানোর অভিযোগ রয়েছে। এ ছাড়াও করোনা সংক্রমনরোধে সচেতনতা তৈরীতে কিছুদিন আগেও রনি ও তার লোকজন পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ার অভিযোগও রয়েছে। স্থানীয় কয়েকজন পাতি নেতা তাকে সাপোর্ট দেওয়ার কারণে দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে রনি হোসেন ও তার সাঙ্গপাঙ্গরা।

মোহনপুর থানার কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রনির বিরুদ্ধে মোহনপুর থানায় মারামারি, চুরি ছিনতায়ের ৩ টি মামলা চলমান রয়েছে। চিকিৎসা শেষে থানায় অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

আরপি/আআ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top