রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

গোদাগাড়ীতে চার জঙ্গি গ্রেপ্তার


প্রকাশিত:
১৪ জুন ২০২০ ২২:৫৯

আপডেট:
১৪ জুন ২০২০ ২৩:০২

ছবি: প্রতীকী

রাজশাহীর গোদাগাড়ী থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলাম এর সক্রিয় চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৫ । এসময় তাদের নিকট থেকে বেশ কিছু উগ্রবাদী বই, উগ্রবাদী বইসহ জব্দ করা হয়।

র‌্যাব-৫ এক বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক রবিবার (১৪ জুন) বেলা ২ টার সময় রাজশাহীর গোদাগাড়ী থানাধীন কাজিপাড়া এলাকায় জনৈক আব্দুল মতিন (৫০) এর বাথান বাড়ির পরিত্যক্ত ঘরে অভিযান পরিচালনা করে রাষ্ট্রের বিরুদ্ধে গোপন বৈঠকরত অবস্থায় সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলাম এর সক্রিয় চার সদস্যকে আটক করা হয়।

আটক জঙ্গি সদস্যরা হলেন, জামালপুর জেলার শ্রীপুর কুমাড়িয়া গ্রামের সবুর আলী ছেলে আলী সুমন (২৪), বগুড়ার জেলার শাহাজানপুর এলাকার পলিপলাশ গ্রামের ইয়াসিন আলীর ছেলে আব্দুর রহমান (২১),ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকার রঘুনাথপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে হৃদয় খান পারভেজ (২৪), এবং চট্টগ্রাম জেলার মীরশ্বরাইল এলাকার শেখের তালুক গ্রামের মমিনুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৩)। এদের মধ্যে আব্দুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন,আটককৃতদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় সন্ত্রাস ও নাশকতার মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল সোমবার তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top