রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ১২ সাংবাদিকের করোনা নেগেটিভ


প্রকাশিত:
১১ জুন ২০২০ ০২:৩১

আপডেট:
১১ জুন ২০২০ ০৩:৫২

ফাইল ছবি

রাজশাহীতে ১২ সাংবাদিকের করোনা নেগেটিভ এসেছ। আজ বুধবার তাদের নমুনা পরীক্ষায় করোনার উপস্থিতি পাওয়া যায়নি বলে জানিয়েছেন রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার।

এই ১২ সাংবাদিক হলেন- এসএ টিভির জিয়াউল গণি সেলিম, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান শিবলী নোমান, চ্যানেল ২৪ এর আবরার সাঈর, ক্যামেরা পারসন আকতারুজ্জামান লেলিন, সময় টেলিভিশনের সাইফুর রহমান রকি, জাফর ইকবাল লিটন ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের মাইনুল হাসান জনি, মাছরাঙ্গা টেলিভিশনের রাজশাহীর রিপোর্টার গোলাম রাব্বানী, ক্যামেরাপার্সন মাহফুজুর রহমান রুবেল, এটিএন নিউজের ক্যামেরাপার্সন রুবেল ইসলাম, জিটিভির ক্যামেরাপার্সন রবিউল ইসলাম খোকন এবং বৈশাখী টেলিভিশনের ক্যামেরাপার্সন মুসফিক রহমান মিলন।

এর আগে রাজশাহীতে এসএটিভির ক্যামেরাপার্সন আবু সাইদের করোনা পজিটিভি আসে। এরপর নমুনা  পরীক্ষা করতে দেন এই ১২ সাংবাদিক।

এদিকে বুধবার রামেক ল্যাবে ১৮ জনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এদের মধ্যে ১৭ জন পাবনার এবং একজন নাটোরের বাসিন্দা। এ দিন ১৪১টি নমুনা পরীক্ষা করা হয়।

নাটোরে নতুন একজন শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৭০ জন হলো। আর পাবনায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬১ জনে। করোনায় নাটোরে এ পর্যন্ত একজন এবং পাবনায় তিনজন প্রাণ হারিয়েছেন।

স্বাস্থ্য বিভাগের হিসাব অনুযায়ী, রাজশাহীতে এ পর্যন্ত ৯৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবেও নমুনা পরীক্ষা করা হয়।

 

আরপি/আআ-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top