রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা মামলায় স্বামী আটক


প্রকাশিত:
১১ জুন ২০২০ ০০:১৬

আপডেট:
১১ জুন ২০২০ ০০:৪২

ঘাতক মনিরুল ইসলাম
রাজশাহীর মোহনপুর  উপজেলায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে মনিরুল ইসলাম (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে। ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
 
মঙ্গলবার (৯ জুন) দিবাগত রাত ২টার সময় উপজেলার জাহানাবাদ ইউনিয়নের মোল্লাডাঙ্গী গ্রামে এঘটনা ঘটে।
 
পারিবারিকভাবে জানা গেছে, নিহত গৃহবধু আখি আক্তার (২২) উপজেলার মোল্লাডাঙ্গি গ্রামের প্রতিবন্ধি আয়নাল হক প্রামাণিকের কন্যা। তার দেড় বছরের একটি শিশু কন্যা রয়েছে । 
 
মেয়ের মৃত্যুতে প্রতিবন্ধী বাবা আয়নাল হক জানান, তিন বছর আগে যৌতুক দিয়ে বাগমারা উপজেলার ভবানীগন্জ পৌরসভার খাজাপাড়া গ্রামের  আব্দুর রশিদের ছেলে পাপড় বিক্রেতা মনিরুল ইসলামের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেন তার মেয়ের।
 
তিনি বলেন, “বিয়ের পর যৌতুক হিসেবে আরো টাকা চাওয়াকে কেন্দ্র করে সব সব সময় সংসারে ঝগড়া-বিবাদ লেগেই ছিল। তার উপর স্বামীর পরিবারের শারীরিক ও মানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে আমার মেয়ে সে ঈদুল ফিতরের কয়েকদিন আগে মোহনপুর মোল্লাডাঙ্গী গ্রামে আমার বাড়ীতে।
 
তখন থেকে সে আমার বাড়িতেই থাকে। গতকাল ৯ জুন মঙ্গলবার সন্ধ্যার পরে মেয়ে জামাই মনিরুল আমার বাড়ীতে আসে এবং বলে আমার ভুল হয়েছে। আমি এখন এখানে থেকে পাপড়ের ব্যবসা করবো। মেয়ে জামাইয়ের এমন সরল কথায় রাজী হয়ে তা মেনে নেই। রাতের খাবার শেষে ছোট নাতনী মিমকে নিয়ে তারা ঘুমিয়ে পড়ে ।
 
পরে রাত ২ টার দিকে নাতনি মিমের কান্না শুনে গিয়ে দেখি বাইরে থেকে শিকল দিয়ে ঘর আটকানো ছিল। দরজা খুলে দেখি মেয়ের নিথর দেহ পড়ে আছে বিছানায়। পাশে নাতনি কাঁদছে। জামাই পালিয়ে গেছে। 
 
মেয়ে মরার আগে পারিবারিক ও স্থানীয়ভাবে বিচার-সালিশও হয়েছে। কিন্তু শেষপর্যন্ত মেয়েটাকে আমার মেরেই ফেলল।” 
 
এদিকে গৃহবধূ নিহতের খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ। 
 
মোহনপুর থানার কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ জানান, মোহনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
আসামী মনিরুলকে বাগামারা থানা এলাকা হতে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিঙ্গাসাবাদে সে হত্যা কান্ডের কথা স্বীকার করেছে। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
 
 
 
আরপি/এমএএইচ-১৪
 


আপনার মূল্যবান মতামত দিন:

Top