রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

জেলা স্টেডিয়াম দোকানগুলোর ভাড়া বাড়ছে ৫০ ভাগ


প্রকাশিত:
৭ জুন ২০২০ ০৪:৩৫

আপডেট:
৭ জুন ২০২০ ০৬:৫৩

যৌথ সভা

রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের দোকানগুলোর ভাড়া ৫০ ভাগ বাড়ানো হবে। জেলা ক্রীড়া সংস্থার স্টেডিয়াম ব্যবস্থাপনা ও উন্নয়ন কমিটি এবং স্টেডিয়াম ব্যবসায়ী সমিতির যৌথসভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শনিবার (৬ জুন) দুপুর ১২টায় স্টেডিয়ামের সভাকক্ষে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন- রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন। তিনি উপস্থিত সদস্যদের ধন্যবাদ জানিয়ে সংস্থার আরেক সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে আলোচ্যসূচী অনুযায়ী সভার কাজ শুরু করার অনুরোধ জানান।

সভায় ব্যবসায়ীদের উদ্দ্যেশ্যে ডাবলু সরকার বলেন, বর্তমানে সংস্থার আয় কমে গেছে। কাজেই সংস্থার স্বার্থে দোকানঘরগুলির ভাড়া বৃদ্ধি করা জরুরী হয়ে পড়েছে। রাজশাহী নগরীতে সর্বনিম্ন ভাড়া দিয়ে আপনারা ব্যবসা করে যাচ্ছেন। যা নগরীর কোথাও নেই। তাছাড়াও অনুমতি ছাড়াই আপনারা সাটার গেট লাগিয়েছেন যা আইন বহির্ভূত কাজ। এ বিষয়ে উপস্থিত ব্যবসায়ীগণ দুঃখ প্রকাশ করেন ও ভাড়া বৃদ্ধির বিষয়ে একমত পোষণ করেন।

সভায় প্রতিটি দোকানের ভাড়া ৫০ শতাংশ বৃদ্ধি ও প্রতি তিন বছর পর রাজশাহী সিটি কর্পোরেশনের ট্যাক্সের হারে ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও নতুনভাবে প্রতিটি দোকানের দলিল সম্পাদনসহ আরও অনেক গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) খায়রুল আলম ফরহাদ, নির্বাহী সদস্য রমজান আলী, ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ রেজাউল রহমান, সাধারণ সম্পাদক এরফান আলী শাহীনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় কোষাধ্যক্ষ সিরাজুর রহমান খান, হকি সম্পাদক তৌফিকুর রহমান রতন, নির্বাহী সদস্য মাহমুদ জামাল, ব্যবসায়ী সমিতির হাজি জয়নাল আবেদিন, সামাদ, আরিফুল ইসলাম, আব্দুল আজিজ, সমিকুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

আরপি / এমবি-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top