রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

ঈশ্বরদীতে করোনা পজিটিভ রোগী পালিয়ে চারঘাট নিজ বাড়িতে


প্রকাশিত:
৬ জুন ২০২০ ২২:১১

আপডেট:
৬ জুন ২০২০ ২২:৫১

ফাইল ছবি

রাজশাহীর চারঘাট উপজেলায় আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, চারঘাটে নতুন শনাক্ত ঐ ব্যাক্তির নাম মাজাহারুল ইসলাম। তিনি উপজেলার রায়পুর উত্তর পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। গত দুই মাস যাবত তিনি তার নিজ বাড়িতেই অবস্থান করছিলেন। এর মধ্যে গত ৩১ মে রাতে চারঘাট থেকে পাবনা জেলার ঈশ্বরদী রূপপুর পারমানবিক কেন্দ্রে চাকুরিতে যোগ দিতে যান তিনি।

রূপপুর পারমাণবিক কতৃপক্ষ মাজাহারুলের শারিরিক অবস্থা দেখে করোনার উপসর্গ খুঁজে পান। তাকে করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট জমা দিতে বলেন তারা।

মাজাহারুল ইসলাম ০১ জুন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে কাউকে না জানিয়ে পালিয়ে নিজ বাড়ি চারঘাটে চলে আসেন। তার করোনা পরীক্ষায় নমুনা দেওয়ার বিষয়টিও গোপন করে তিনি। পরবর্তীতে নমুনা পরীক্ষার পরে গতকাল ০৫ জুন(শুক্রবার) তার করোনা পজিটিভ আসে। ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশিকুর রহমান জানান, উপজেলার রায়পুরের একজনের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়েছি। নতুন শনাক্ত ঐ ব্যাক্তি ঈশ্বরদীতে নমুনা দিয়ে বর্তমানে চারঘাটে তার নিজ বাড়িতে অবস্থান করছেন।

 

আরপি/আআ-০২

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top