রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

বাগমারার সন্তান অতিরিক্ত পুলিশ সুপার সাগর করোনায় আক্রান্ত


প্রকাশিত:
৫ জুন ২০২০ ০৪:৫৮

আপডেট:
৫ জুন ২০২০ ০৫:০১

অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান সাগর

বাগমারার সন্তান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান সাগর (৪০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বগুড়ার (শেরপুর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। করোনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ের সম্মুখযোদ্ধা তিনি।

দেশে করোনা প্রার্দুভাবের পর থেকে তিনি ওই এলাকায় জনগণের সুরক্ষার নিশ্চিত করার দায়িত্ব পালনকালে করোনা ভাইরাস (কভিট-১৯) সংক্রমিত হয়েছেন।

বুধবার বিকেলে গাজিউর রহমানের পিতা ওমর আলী করোনার পরীক্ষার নমুনার নেগেটিভ খবর নিশ্চিত করেছেন। তাকে বগুড়ায় কর্মস্থলে পুলিশ হেফাজতে আইসোলেশনে রাখা হয়েছে। তবে তিনি সুস্থ রয়েছেন।

গাজিউর বাগমারার বাসুপাড়া ইউনিয়নের নন্দনপুর গ্রামের সন্তান। গাজিউর রহমানের পিতা ওমর আলী মঙ্গলবার দিবাগত রাতে জানতে পারে তার ছেলের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।

এর আগে তার শরীরে করোনার তেমন লক্ষণ না থাকলেও একটু জ্বর জ্বর অনুভব ছিল সেটা তার পুত্র বধূর মাধ্যমে তিনি জেনেছিলেন বলে জানান।

এদিকে, গজিউর রহমানে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ খবর নিজ এলাকায় ছড়িয়ে পড়লে ফেসবুকে তার বাস্তবিক দায়িত্ববোধ, কৃতিত্ব, সরলতা, দানশীলতা ও সততার বহু গুনাগুনসহ তার সুস্থতার কামনা করে অনেকে দোয়া চেয়েছেন।

 

 

আরপি / এমবি-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top