রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

চারঘাটে গ্রাম পুলিশের মাঝে ওসির পিপিই বিতরণ


প্রকাশিত:
৪ জুন ২০২০ ২১:০৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:১৪

চারঘাটে গ্রাম পুলিশের মাঝে ওসির পিপিই বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে নিরলসভাবে কাজ করছে গ্রাম পুলিশরা। এবার তাদের পাশে দাঁড়িয়েছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু।

আজ বৃহস্পতিবার ৪জুন সকাল ১০টায় চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু নিজ উদ্যোগে উপজেলার ৪৩ জন গ্রাম পুলিশকে পেশাগত দায়িত্ব পালনের জন্য পিপিই বিতরণ করেন। এ সময় প্রত্যেক গ্রাম পুলিশকে নিরাপত্তার জন্য পিপিইর সাথে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেওয়া হয়েছে।
অফিসার ইনচার্জের কাছ থেকে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী পেয়ে খুশি গ্রাম পুলিশরা।

এদের মধ্যে গ্রাম পুলিশ জহুরুল হক বলেন, করোনা মোকাবেলায় মানুষকে সচেতন করতে প্রশাসনের সাথে আমরা কাজ করে যাচ্ছি। এলাকায় কোন করোনা রোগী শনাক্ত হলে সবার আগে আমরা তাদের বাড়িতে গিয়ে সবাইকে সতর্ক করি। কিন্তু এসব কাজ আমরা কোন নিরাপত্তা সামগ্রী ছাড়াই ঝুকিঁ নিয়ে করে থাকি। এখন ওসি স্যারের পিপিই পাওয়ার কারণে জনগণকে সতর্ক করার পাশাপাশি নিজেরাও নিরাপদে থাকতে পারবো।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সমাজিক দূরত্ব নিশ্চিতকরনে এবং বিভিন্ন জেলা হতে আগত লোকজনকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি গ্রাম পুলিশরা দিনরাত পরিশ্রম করছেন। ঢ়াল তলোয়ার বিহীন সৈনিক তারা।
তাই গ্রাম পুলিশদের স্বাস্থ্যঝুকির কথা চিন্তা করে ও তৃণমুল পর্যায়ে কাজের গতি বাড়াতে ব্যাক্তিগত উদ্যোগে তাদের পিপিই প্রদান করেছি।

 

 

আরপি/এমএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top