রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চারঘাটে পরিবহনে চাঁদাবাজি, যুবক গ্রেপ্তার


প্রকাশিত:
২ জুন ২০২০ ০৪:১৩

আপডেট:
২ জুন ২০২০ ০৪:২০

ছবি:পরিবহনে চাঁদাবাজির দায়ে গ্রেপ্তারকৃত  মিন্টু

রাজশাহীর চারঘাটে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে এক যুবককে হাতেনাতে গ্রেপ্তার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যাক্তির নাম মিন্টু আলী(৩৩)। সে উপজেলার গোপালপুর গ্রামের বাবর আলীর (শুক্টা) ছেলে।

রবিবার সন্ধ্যা ৭ টার দিকে চারঘাট সিএনজি স্ট্যান্ডে রাস্তায় চলাচলরত যাত্রাবাহী ব্যাটারিচালিত ইজি বাইক থামিয়ে চাঁদাবাজির সময় তাকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ হাজার ১৫ টাকা উদ্ধার করা হয়।

চারঘাট মডেল থানার উপ-পরিদর্শক নাজমুল হক মৃধা জানান, উজ্জল হোসেন নামের রাজশাহীর এক অটো চালক বাঘায় রোগী নামিয়ে ফেরার পথে চারঘাট সিএনজি স্ট্যান্ডে পৌঁছালে তার পথরোধ করে চাঁদাদাবী করা হয়। উজ্জল হোসেন ফোন করে থানায় জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে হাতেনাতে মিন্টু আলীকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, মিন্টুকে গ্রেপ্তারের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু চাঁদা দাবীর কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় মামলা রজ্জু হয়েছে বলে জানান তিনি।
এ বিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিন্টুকে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top