রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০

রাজশাহীতে কাউন্সিলরের ছেলে করোনায় আক্রান্ত


প্রকাশিত:
২৬ মে ২০২০ ০৮:০৭

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:৪১

প্রতিকী ছবি

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আজবের ছেলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। রোববার (২৪ মে) তার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার করোনা পজেটিভ আসে।

জানা গেছে, কাউন্সিলর আজবের ছোট ছেলে নিয়মিত ওয়ার্ড কার্যালয়ে বসতো এবং বাবার কাজগুলো করতো। করোনা পরীক্ষার জন্য সিটি করপোরেশন থেকে নমুনা সংগ্রহ শুরু হলে নিজ ইচ্ছায় তিনি নমুনা দেন পরীক্ষার করার জন্য। তার কোন করোনা উপসর্গ নেই। এরপরও পরীক্ষার পর তার করোনা পজেটিভ এসেছে। করোনা পজেটিভ আসার পর কাউন্সিলর আজবের বাড়ি লকডাউন করা হয়েছে।

গত ১২ এপ্রিল রাজশাহীর পুঠিয়ায় প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগি শনাক্ত হয়। এখন পর্যন্ত রাজশাহীতে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে ৪৩ জন। এর রাজশাহী নগরে সাতজন, বাঘায় চারজন, পুঠিয়ায় আটজন, দুর্গাপুরে তিনজন, বাগমারায় তিনজন, মোহনপুরে ছয়জন, তানোরে ১০ জন ও পবায় দুইজন।

সোমবার রাজশাহী সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত মারা গেছে একজন। তার বাড়ি বাঘায়। আর সুস্থ্য স্বাভাবিক জীবনে ফিরেছেন হয়েছেন ১১ জন। এখনো করোনা মুক্ত রয়েছে জেলার চারঘাট ও গোদাগাড়ী উপজেলা।

বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছে ৫৬ জন। এর মধ্যে নগরে ৪১ জন, বাঘায় চারজন, চারঘাটে তিনজন, মোহনপুরে ছয়জন ও গোদাগাড়ীতে দুইজন। তারা সবাই বাহির থেকে এসেছেন। তাদের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। 

 

আরপি/এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top