রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

নগরীতে গরীব ও দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত


প্রকাশিত:
২২ মে ২০২০ ০৫:২৬

আপডেট:
৭ মে ২০২৪ ১৬:১৩

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন রাসিক মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাজশাহী মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের গরীব ও দুস্থ্যদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার ২১ মে দুপুরে পৃথক দুইটি অনুষ্ঠানে ৩’শ ২৫ জনের হাতে সহায়তার অর্থ তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

নগর ভবনের সিটি হলরুমে ৭, ৮, ৯, ১০,১১,১২,১৩,১৪,১৫,১৬ ও ১৭ নং ওয়ার্ডের ৩৫০জনের মধ্যে এই অর্থ বিতরণ করা হয়। এরআগে গতকাল বুধবার ১, ২, ৩, ৪, ৫,৬, ২৬, ২৮, ২৯ ও ৩০ ওয়ার্ডের ৩২৫ জনকে উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা পরিস্থিতি বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশের অনেক এলাকার মধ্যে রাজশাহী মহানগরীর অবস্থা তুলনামূলক ভালো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দূর্যোগ মোকাবেলায় জনজীবন স্বাভাবিক রাখতে সারাদেশে ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। রাজশাহীতে সরকারি ত্রাণ পৌছে দেওয়ার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে সহায়তা করা হচ্ছে।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবীর উপস্থিত ছিলেন।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top