রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে পুলিশের কঠোর অবস্থান, যাত্রীবাহী যান চলাচল বন্ধ


প্রকাশিত:
২০ মে ২০২০ ০৩:১৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৭:৩৫

মোহনপুরে পুলিশের কঠোর তদারকি

দেশব্যাপী চলমান লকডাউনের মধ্যে মোহনপুরে যাত্রীবাহী যান সীমিত আকারে চলছিল। ঈদকে সামনে রেখে দোকানপাট খোলার ঘোষণা আসার পর বেড়ে যায় জনসাধারণের চলাচল। এমন পরিস্থিতিতে সামাজিক বা শারীরিক দূরত্ব বজায় রাখার স্বাস্থ্যবিধি বিঘ্নিত হচ্ছিল।

তাই করোনার সংক্রমণ এড়াতে প্রাইভেট কার ও মোটরসাইকেলসহ সব ধরনের যাত্রীবাহী যান চলাচল বন্ধ করতে রাজশাহী নওগাঁ মহাসড়কে ব্যারিকেড দিয়েছে মোহনপুর থানা পুলিশ। উপজেলার কামারপাড়া ও বিদিরপুর থেকে আটকে দেওয়া হচ্ছে যাত্রীবাহী সব ধরণের যান।

তবে, ওষুধসহ জরুরি পণ্যবাহী গাড়ির চলাচল স্বাভাবিক রয়েছে। ১৯ মে মঙ্গলবার সকাল থেকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে ব্যারিকেড দিয়ে চেকপোস্টে বসিয়ে রাজশাহী থেকে নওগাঁগামী ও নওগাঁ হতে রাজশাহীগামী যানবাহন আসতে দেওয়া হচ্ছেনা।

মুলত দেশের বিভিন্ন জেলা থেকে আসা মানুষের চলাচলরোধে সকল যোগাযোগ বিচ্ছিন্ন করণে সব সময় কাজ করছে পুলিশ। মোহনপুর থানা অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ বলেন, ‘নওগাঁ থেকে রাজশাহীগামী ও রাজশাহী হতে নওগাঁগামী মহাসড়ক দিয়ে কোন যাত্রীবাহী গাড়ি আসতে দেওয়া হবে না। উপজেলাগুলোতেও সব সড়কে নিষেধাজ্ঞা থাকবে।

বিকেলে চেকপোস্ট পরিদর্শনে এসে রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব বলেন, ‘সকাল থেকেই রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থান থেকে যাত্রী নিয়ে আসা মানুষ গাড়িগুলো আটকে দিয়ে ফেরত পাঠানো হচ্ছে। তবে, জরুরি পণ্যবোঝাই ট্রাক, অ্যাম্বুল্যান্স, লাশবাহী গাড়িগুলোকে যেতে দেওয়া হচ্ছে।’ এসময় উপস্থিত ছিলেন, মোহনপুর থানার তদন্ত ওসি খালেদুর রহমানসহ সঙ্গীয় ফোর্স।

 

 

আরপি / এমবি

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top