রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

বাগমারা আউচপাড়া ইউনিয়ন বিএনপি'র খাদ্য সহায়তা প্রদান


প্রকাশিত:
১৮ মে ২০২০ ০২:০৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৭:২২

 খাদ্য সহায়তা প্রদান

রাজশাহীর বাগমারায় আউচপাড়া ইউনিয়ন বিএনপি'র উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। রোবাবার সকাল সাড়ে এগারো ঘটিকায় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হাটগাঙ্গোপাড়ায় ২০০ জন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ১ কেজি আলু এবং ১ কেজি পিঁয়াজ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দশনা মোতাবেক কর্মহীন কষ্টে থাকা মানুষদের পাশে আমরা দাঁড়িয়েছি বলে অনুষ্ঠানের প্রধান অতিথি ডিএম জিয়াউর রহমান জিয়া তাঁর বক্তব্যে উল্লেখ করেন ।

করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে, রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ডি.এম জিয়াউর রহমান জিয়া এবং ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের যৌথ উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলে সূত্র জানায়।

এ সময় ডিএম জিয়াউর রহমান জিয়া সাথে উপস্থিত থেকে সহযোগিতা করেন আউচপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল করিম টুটুল,প্রভাষক মাসুদ রানা, দপ্তর সম্পাদক জুয়েল রানা,

৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, আউচপাড়া ইউনিয়ন যুবদল সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, ৬ নং ওয়ার্ড যুবদল সভাপতি সাজেদুর রহমান সাজু, সাধারণ সম্পাদক বকুল হোসেন, ইউনিয়ন ছাত্রদল সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সস্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক মুনতাজুর রহমান সহ অন্যরা।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top