রাজশাহী রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৫শে ভাদ্র ১৪৩১

মোহনপুরে ২২০ জনকে চাল দিলেন সাবেক ইউপি চেয়ারম্যান লতিফ


প্রকাশিত:
১০ মে ২০২০ ২২:৫৩

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪৯

চাল দিচ্ছেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল লতিফ

রাজশাহীর মোহনপুর উপজেলায় করোনা সংক্রমণরোধে ঘরবন্দী ২২০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল বিতরণ করেছেন জাহানাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ আঃ লতিফ।

রোববার সকাল সাড়ে ১০টার সময় ইউনিয়নের আরিচামোড় সংলগ্ন বাদে হাজরাপাড়া সানরাইজ কে,জি স্কুল ও মাদ্রাসা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব চাল বিতরণ করা হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আঃ লতিফ বলেন, করোনার শুরু থেকেই সাধারণ মানুষ কর্মহীন হয়ে ঘরে অবস্থান করছে। সরকারি, বেসরকারিভাবে ত্রাণ বিততরণ চলছে যা প্রয়োজনের তুলনায় অতি সামান্য। সাধারণ দিনমজুর হত দরিদ্র ও মধ্যবিত্তরা করোনা মহামারিতে দিনের পর দিন ঘরে থাকায় তাদের পরিবারে খাদ্য সংকট দেখা দিয়েছে। করোনায় ঘরবন্দি অসহায় কর্মহীন মানুষের বিপদে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্দ্যেগে আমার নির্বাচনী এলাকার ২২০ জনের মাঝে সামান্য হলেও খাদ্য সহায়তা দিয়েছি।

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, সমাজের সকল বিত্তবানদের প্রতি আমার অনুরোধ- করোনা সংক্রমণরোধে ঘরবন্দী মানুষরা খুবই বিপদে আছে। যার যার অবস্থান থেকে আপনারা নিজ নিজ এলাকার মানুষকে খাদ্য ও টাকা পয়সা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আপনার একটু সহযোগিতা পেলে তাদের মুখে হাসি ফুটবে। আমরা আমাদের সাধ্যমত গরীব মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছি। ভবিষ্যতেও এই কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই সময় উপস্থিত ছিলেন মোহনপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম সোহেলসহ ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

আরপি/এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top