রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮

সংক্রমণ এড়াতে

রাজশাহীর সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত


প্রকাশিত:
৯ মে ২০২০ ২০:৫৭

আপডেট:
৯ মে ২০২০ ২১:৫৬

সংগৃহীত

করোনা প্রতিরোধে রাজশাহীর সকল ব্যবসা প্রতিষ্ঠান পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী চেম্বার অব কমার্স। শনিবার সন্ধ্যায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে নগরের সব ব্যবসা প্রতিষ্ঠানসহ মার্কেটসমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তবে রাজশাহীর অন্যান্য উপজেলাসমূহের বিষয়ে কোন সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি।

শনিবার সন্ধ্যায় রাজশাহী সিটি করপোরেশনে মেয়র খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা ও স্থানীয় পুলিশ প্রশাসনসহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে আলোচনায় বসেন।

আলোচনা শেষে সিদ্ধান্ত গ্রহণ করা হয়, করোনা পরিস্থিতির কারণে নাগরিক ও ব্যবসায়ীদের স্বাস্থ্য নিরাপত্তার স্বার্থে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত রাজশাহী নগরীর সব ব্যবসা প্রতিষ্ঠান ও মার্কেট বন্ধ রাখা হবে।

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ব্যবসায়ীরা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছেন তাদের প্রতিষ্ঠান না খোলার। ফলে রবিবার থেকে রাজশাহী নগরীর ব্যবসা প্রতিষ্ঠানগুলো খুলছে না। কবে মার্কেট খোলা হবে, এ বিষয়ে পরবর্তীতে বসে আবার সিদ্ধান্ত নেওয়া হবে।

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top