রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

রাজশাহীর

গোদাগাড়ীতে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আট জন


প্রকাশিত:
৯ মে ২০২০ ০০:৩০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৩:৪৬

কোয়ারেন্টাইনে থাকা আট জন

রাজশাহীর গোদাগাড়ীতে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন চালু করলেন মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান। হোম কোয়ারান্টাইন মানছে না এবং হোম কোয়ারান্টাইনে থাকার পরিবেশ না থাকায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এমন ৮ জনকে।

গত শনিবার (০২ মে) রাত ৮ টা থেকে উপজেলার মোহনপুর ইউনিয়নের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে হিসেবে চানলাই পরগনা উচ্চ বিদ্যালয়ে রাখা হয়েছে তাদের। ঢাকা,চাঁদপুরসহ দেশের বিভিন্ন জেলা থেকে গ্রামের বাড়িতে ফিরছেন অনেকেই। তাদের মধ্যে অনেকেই দিনমজুর।

এরা একই পরিবারে গাদাগাদি করে বসবাস করছে। ফলে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরিবেশ না থাকায় ৮ জনকে নেয়া হয় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে। সকলের সেখানে থাকা খাওয়ার সকল ব্যবস্থা করেছে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা হোসেন।

ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা হোসেন বলেন, করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করতে মোহনপুর ইউনিয়ন পরিষদ সর্বদা কাজ করে চলেছে। ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা থেকে গ্রামের বাড়িতে ফিরছেন অনেকেই।

তাদের মধ্যে হোম কোয়ারেন্টাইন মানছেনা এবং কিছু মানুষ আছে একই পরিবারে বেশি মানুষ বসবাস করছে। ফলে হোম কোয়ারেন্টাইন মানতে পারছেনা এমন পরিবারকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে।

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top