রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে হাসপাতালে ভর্তি হলেন যুবক


প্রকাশিত:
৭ মে ২০২০ ০২:১৬

আপডেট:
৭ মে ২০২০ ০২:১৭

সংগৃহীত

দুর্গাপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজে আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার অভিযোগ উঠছে এক যুবকের বিরুদ্ধে। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার মাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই যুবকের নাম জেহেল আলী ওরুফে কালু। সে মাড়িয়া গ্রামের হোসেন আলীর পুত্র।

প্রত্যাক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে কালু প্রতিপক্ষের বাড়ির পাশে রাস্তায় শুয়ে পড়ে চিৎকার দিতে থাকে। তিনি বলতে থাকেন আমাকে বাঁচাও আমাকে মেরে ফেললো। এরপর স্থানীয় লোকজন ছুটে আসেন। তখন তার আশেপাশে কেউ ছিল না। তখন রাত আনুমানিক ১১টা বাজে। এরপর কালুর লোকজন এসে তাকে নিয়ে হাসপাতালে ভর্তি করে।

প্রতিবেশী রবিউল ইসলাম জানান, কয়েকদিন আগে এই কালু হাতুড়ি দিয়ে পিটিয়ে আমার বড় ভাই আবুল হোসেনের মাথা ফাঁটিয়ে দেয়। পরে আমার ভাই হাসপাতালে বেশ কিছু দিন ভর্তি থাকার পর বাসায় এখন বিশ্রাম রয়েছেন।

এ ঘটনায় কালুর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সে জন্য কালু নিজেকে বাঁচাতে ও আমাদের বিপদে ফেলার জন্য কৌশলে এ ঘটনা ঘটিয়েছে।

জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা জানান, হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগে জেহেল আলীর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। এছাড়া কালুর নিজে কারসাজি করে হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি আমার জানা নেই।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top