রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

পুঠিয়ায় করোনা সচেতনতায় ওরাও হাসবে ফাউন্ডেশনের হাত দোয়া কর্মসূচি


প্রকাশিত:
৫ মে ২০২০ ২২:০২

আপডেট:
৫ মে ২০২০ ২৩:১১

হাত ধোঁয়া কর্মসূচী

রাজশাহীর পুঠিয়ায় করোনা সচেতনতায় হাত দোয়া কর্মসূচির আয়োজন করেছে ‘ওরাও হাসবে ফাউন্ডেশন’। মঙ্গলবার সকাল থেকে উপজেলার বেলপুকুর থানাধীন (আর.এম.পি) ছোট ধাদাশ গ্রামে বিভিন্ন জায়গা থেকে আগতদের সাবান দিয়ে হাত ধোয়ার অনুরোধ জানান ওরাও হাসবে ফাউন্ডেশনের বানেশ্বর শাখার আহবায়ক সোহানুর রহমান এবং সদস্যরা।

ছোট ধাদাশ গ্রামের এরফান আলীর আর্থিক সহযোগীতায় জনসাধারণকে সচেতন করার লক্ষে "আসুন সাবান পানি দিয়ে হাত ধৌত করি, করোনা মুক্ত দেশ গড়ি" এবং আসুন পরিষ্কার পরিচ্ছন্ন এলাকা গড়ি, করোনায় ভূগতে হবেনা আশা করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে সকাল থেকে এ কর্মসূচি চলে।


এ সময় হাত ধুয়ে ইদ্রিস আলী নামের এক স্থায়ী বাসিন্দা বলেন, খুব ভালো একটা উদ্যোগ, এভাবে সচেতন হয়ে বিশ সেকেন্ড করে হাত ধোয়ার আহ্বান জানান তিনি।

জানতে চাইলে ওরাও হাসবে ফাউন্ডেশন বানেশ্বর শাখার আহব্বায়ক সোহানুর রহমাম বলেন, সারা বিশ্বের ন্যায় আমাদের দেশেও করোনার প্রকোপে অবস্থা সংকটাপন্ন।

আর যেহেতু এই রোগের এখনো পর্যন্ত কোন প্রতিষেধক নেই। এ অবস্থায় স্বাস্থ্য সচেতনতায় একমাত্র পারে করোনার সংক্রমণ ঠেকাতে। ফলে মানুষকে সচেতন করতেই আমাদের ক্ষুদ্র এই প্রচেষ্টা।

 

 

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top