রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহী মেডিকেলে করোনা সন্দেহে গোদাগাড়ীর যুবকের মৃত্যু


প্রকাশিত:
২ মে ২০২০ ২৩:৫৮

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২৩:৫৮

প্রতীকি ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত এক যুকের করোনা পজিটিভ বলে সন্দেহ দেখা দিয়েছে। ওই যুবকের বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায়। তার নাম রয়েল (২২)। তিনি ওই এলাকার সাইফুল ইসলামের ছেলে।

আজ শনিবার (২ মে) সকাল ৯ টা ৫ মিনিটের দিকে ভর্তি হন ওই যুবক। পরে তাকে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই তিনি সকাল ১০টার দিকে মারা যান। মারা যাওয়ার পরে তারা করোনা পজিটিভ বলে সন্দেহ সৃষ্টি হয় চিকিৎসকদের মাঝে। viral encephalitis এ তার মৃত্যু হয়েছে বলে জন্মসনদে উল্লেখ করা রয়েছে।

জানা গেছে, রয়েল পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি গোদাগাড়ী মাটিকাটা উজানপাড়ায় তার মামার বাড়িতে থেকে রাজমিস্ত্রির কাজ করতেন। তবে অনেক আগ থেকেই তার প্যারালাইসিস জনিত সমস্যা ছিল। এতে প্রায় তিনি অসুস্থ থাকতেন। তার হাত পা অবশ হয়ে যেত। যার কারণে তিনি নানা প্রকার চিকিৎসা ও করিয়েছেন। কিন্তু কোনো উপকার হয়নি।

সাম্প্রতিক সময়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে তার পরিবারের লোকজন শনিবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর ঘন্টা খানেক পরেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

নমুনা সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস। তিনি বলেন, যেহেতু করোনা নিয়ে এখন বেশি সন্দেহ তৈরী হয়েছে মানুষের মাঝে তাই ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে তিনি প্যারালাইসড হয়ে মারা গেছেন বলেই নিশ্চিত হওয়া গেছে।

 

আরপি/এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top