রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহীর ৩ হাসপাতালে চিকিৎসকদের পিপিই দিল বিএনপি


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২০ ২১:৩৩

আপডেট:
২১ এপ্রিল ২০২০ ২১:৩৪

 

জিয়াউর রহমান ফাউন্ডেশনে ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে সারাদেশব্যাপী চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বা পিপিই সরবারহ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার (২০ এপ্রিল) বিভাগীয় শহর রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতাল, বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতাল, রাজশাহী ডায়াবেটিকস হাসপাতালের চিকিৎসদের পিপিই প্রদান করা হয়েছে। 

চিকিৎসকদের মাঝে পিপিই পৌঁছে দেন বংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ পূর্ণবাসন সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক এ্যাডঃ শফিকুল হক মিলন, ডক্টরস এ্যাসোশিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) রাজশাহীর নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও মহানগর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি,  রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি।

রাজশাহী মহানগর বিএনপি নেতারা জানান, সকল চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকসহ প্রত্যেক চিকিৎসা সেবাকর্মী এক একজন করোনা যোদ্ধা। এই পবিত্র পেশায় তারা দেশপ্রেমের প্রমাণ রেখে যাচ্ছেন। রাজশাহী মহানগর বিএনপি এবং এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠন দেশের এই ক্রান্তিকালে ত্রাণ সহায়তা, মাস্ক বিতরণ, জীবাণুনাশক স্প্রে কার্যক্রম, খাদ্য সহায়তা, গণসচেতনতা বৃদ্ধি ও অন্যান্য কর্মসূচী অব্যাহত রেখেছে।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top