রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

রাজশাহী বিএনপি

স্যান্ডেল পায়ে শহীদ মিনারে বিএনপি নেতৃবৃন্দ


প্রকাশিত:
৩ সেপ্টেম্বর ২০১৯ ০১:১৬

আপডেট:
৪ সেপ্টেম্বর ২০১৯ ০১:০০

স্যান্ডেল পায়ে শহীদ মিনারে বিএনপি নেতৃবৃন্দ

বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর ও জেলা বিএনপি রোববার দিনব্যাপী নানান কর্মসূচি পালন করে। বিকেলের কর্মসূচি পালিত হয় মহানগরীর ভুবন মোহন শহীদ মিনারে। শহীদে বেদিতে সাদা কাপড় বিছিয়ে তার ওপর মঞ্চ তৈরী করা হয়। কিন্তু শহীদ বেদির সিঁড়িতে স্যান্ডেল পায়ে দিয়ে উঠে সেখানে বসে থাকতে দেখা যায় মহানগর বিএনপির শীর্ষ নেতাদের!

যেখানে শহীদ বেদির সিঁড়িতে ওঠার আগেই সবাই জুতো স্যান্ডেল খুলে ওঠেন। সেখানে বিএনপি নেতাদের এমন কাণ্ডে সবাই হতবাক হয়েছেন। প্রতিষ্ঠাবর্ষিকীর ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রাজশাহীর সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। তবে ভুবন মোহন পার্কের শহীদ মিনার বেদির সিঁড়িতে স্যান্ডেল নিয়ে ওঠার ব্যাপারে তার বা মহানগর বিএনপির কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে সকাল সাড়ে ৭টায় ভুবন মোহন পার্কে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ ও ফেস্টুন উড়িয়ে দিনের কর্মসূচীর উদ্বোধন করেন তিনি। বিকেলে একই স্থানে পথযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেলের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, এই সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ। তারা দেশকে ভারতের তাবেদার রাষ্ট্রে পরিণত করেছে। বর্তমানে ভারত আসামের বাসিন্দাদের বাংলাদেশর পুশ ইন করার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হলেও বর্তমান তাবেদার সরকার নিরব দর্শকের ভূমিকা পালন করছে।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজি হেনা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ।

আরপি/এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top