রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

তানোর

একই দিনে পৃথক পুকুরে দুই মরদেহ উদ্ধার: কারণ জানতে পারেনি পুলিশ


প্রকাশিত:
৩ সেপ্টেম্বর ২০১৯ ০১:০৮

আপডেট:
৩ সেপ্টেম্বর ২০১৯ ০১:২৭

প্রতীকি ছবি

রাজশাহীর তানোরে একই দিনে পৃথক পুকুর থেকে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যা নাকি অন্য কোনো কারণে তাদের মৃত্যু হয়েছে তা এখনো জানতে পারেনি পুলিশ। সোমবার সকাল আটটার দিকে উপজেলার কামারগাঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারের পাশের পুকুর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। অন্যটি উদ্ধার করা হয় সকাল নয়টার দিকে মুণ্ডমালা পাচন্দর এলাকা থেকে।

এদের মধ্যে রহিম উদ্দীন (২২) এর মরদেহ কামারগাঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারের পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়। তিনি নওগাঁর মান্দা উপজেলার আয়োরপাড়া গ্রামের নুরমোহাম্মদের ছেলে। তিনি রবিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে চৌবাড়িয়া বাজারে আসেন। পরে আর বাড়ি ফিরে যাননি বলে জানা যায়।

অন্যদিকে হাত-পা বাঁধা অবস্থায় রইস উদ্দিনের (৬০) মরদেহ উদ্ধার করা হয় মুণ্ডমালা পাচন্দর এলাকা থেকে। তিনি পাচন্দর উত্তরপাড়া এলাকার সমির মন্ডলের ছেলে। তিনি ওই পুকুরের পাহারাদার ছিলেন।

স্থানীয়রা জানান, রহিমকে সোমবার সকাল ৮টার দিকে চৌবাড়িয়া বাজারের পাশের পুকুরে ভাসতে দেখেন তারা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। জানা যায়, রবিবার দুপুরে মান্দার নিজ বাড়ি থেকে বের হয়ে চৌবাড়িয়া বাজারে আসেন রহিম। পরে আর বাড়ি ফিরে যায়নি।

অন্যদিকে হাত-পা বাঁধা অবস্থায় রইস উদ্দিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। সকাল নয়টার দিকে মুণ্ডমালা পাচন্দর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, রহিমের মৃগী রোগ ছিলো। সে কিছুটা প্রতিবন্ধী। পুকুরে পড়ে গিয়ে হয়তো আর উঠতে পারেনি। পানিতে ডুবে সে মারা যেতে পারে। অন্যদিকে হাত-পা বাঁধা অবস্থায় রইস উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top