রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

সাপের কামড়ে অটোচালক রামেক হাসপাতালে: তিন ঘণ্টা পর মৃত্যু 


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০১৯ ০১:২৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৫:৫৬

ছবি: নিহতের পরিবার
বিষাক্ত সাপের ছোবলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হওয়ার তিনঘণ্টার ব্যবধানে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। শনিবার (৩১শে আগস্ট) ভোর রাতে রামেক হাসপাতালের জরুরী বিভাগে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই অটোচালকের নাম মোহাম্মদ আল আমিন (২২)। সে নাটোরের বাগাতিপাড়া উপজেলার লাক্ষনহাটী গ্রামের আব্দুল মালেকের ছেলে।

 

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সারাদিন অটোরিকশা চালিয়ে বাসায় ফিরে রাতে খাওয়া-দাওয়া শেষে স্ত্রী ও দুই মাসের শিশু সন্তান আব্দুল্লাহকে নিয়ে আল আমিন ঘরের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। ঘুমন্ত অবস্থায় মধ্যরাতের দিকে বিষাক্ত সাপ আল আমিনের পায়ে কামড় দেয়। তৎক্ষনাৎ নিকটস্থ বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে  তাকে নাটোর আধুনিক হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টা তিনেকের ব্যবধানে শনিবার ভোর রাতে আল আমিনের মৃত্যু হয়। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিতে হারিয়ে এখন শিশুপুত্রকে নিয়ে পাগলপারা তার পরিবার। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাগাতিপাড়া মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) স্বপন চৌধূরী সাপের কামড়ে আল আমিনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

অন্যদিকে তাল কুড়াতে গিয়ে সাপের কামড় খেয়ে সজল ইসলাম (১৩) নামের এক স্কুলছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নাটোরের বাগাতিপাড়া উপজেলার দক্ষিণ মুরাদপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

আমিরুল ইসলাম জানান, শনিবার সকাল ৬ টার দিকে  সজল বাড়ির পাশের জঙ্গলে তাল কুড়াতে গেলে একটি বিষাক্ত সাপ কামড় খায়। স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রামেক হাসাপাতালে স্থানান্তর করা হয়। সে বর্তমানে রামেক হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top