রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

খাবার না থাকলে কল দিন, ‘লজ্জা পাবেন না, আমি আপনাদেরই ভাই’


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২০ ১৮:৫৭

আপডেট:
৩ মে ২০২৪ ০১:৪২

ছবি:সংগৃহিত

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদের একটি ফেসবুক স্ট্যাটাস ভাইরাল হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭.১০ মিনিটে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি রাজশাহী জেলার খাদ্যের অভাবে অনাহারী মানুষের সন্ধান চেয়েছেন ।

এই স্ট্যাটাসে তিনি অনাহারী মানুষদেরকে তাঁর সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়ে নিজের ফোন নম্বার দিয়েছেন। ফোন কল দেওয়ার ক্ষেত্রে কোন সমস্যা হলে এস এম এস করার অনুরোধ জানিয়েছেন।

 ফেসবুক  ইস্টাটাস

ভাইরাল হওয়া ফেসবুক স্ট্যাটাসে মোঃ আসাদুজ্জামান আসাদ লিখেছেন, ‘বাড়িতে খাবার না থাকলে আমাকে কল দিন। আমি আপনাদেরই ভাই। ভাইয়ের কাছে কিসের লজ্জা!

আমি নিজে গোপনে আপনার বাসাতে খাবার দিয়ে আসবো। যদিও আমি নিজেই খুব বেশি সামর্থবান না। তারপরেও বলছি আমার যা আছে তাই আপনাদের সাথে ভাগ করে খাবো।
যোগাযোগ ০১৭১২২০৫৩৮০
মোহাঃ আসাদুজ্জামান আসাদ
সাবেক সাধারণ সম্পাদক,
রাজশাহী জেলা আওয়ামী লীগ
বিঃদ্রঃ নাম্বারে পেতে অসুবিধা হলে এস.এম.এস দিবেন।’

এ বিষয়ে যোগাযোগ করা হলে আসাদুজ্জামান আসাদ বলেন, সারাদশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জনজীবন বিপর্যস্ত । খেটে খাওয়া মানুষগুলো দিন এনে দিনেই খরচ করে । কিন্তু করোনার কারনে আজ তারা কর্মহীন হয়ে অর্ধাহারে-অনাহারে জীবন যাপন করছে । তাঁদের যেন অনাহারে থাকতে না হয় সেই জন্য আমরা প্রতিদিন খাদ্য সামগ্রী বিতরণ করছি । তারপরও যদি কারো খাবার না থাকে আমার দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করলে আমি নিজে খাবার পৌছে দিব ।

তিনি আরো বলেন, অনেকেই লজ্জার কারনেও প্রকাশ্যে সাহায্য নিচ্ছেন না । কিন্তু পরিবার নিয়ে অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে । তাঁরা আমার দেওয়া নম্বরে কল দিয়ে জানানো মাত্র গোপনীয়তার সাথে আমি নিজে গিয়ে তাঁদের বাড়িতে খাবার পৌছে দিব ।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top