রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮৯


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০১৯ ০৮:১৬

আপডেট:
১ সেপ্টেম্বর ২০১৯ ০৮:৫৪

রাজশাহী নগর ও জেলা পুলিশ অভিযান চালিয়ে ৮৯ জনকে আটক করেছে। শুক্রবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত জেলা ও নগরীর থানা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক সেবী ও ব্যবসায়ী রয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে মোট ৪৭ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১২ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৫ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ স্বপন শেখ(৩৮)কে ১৭ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। শ্রী স্বপন দাস(৩৭)কে ৬৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, শরিফুল ইসলাম(৪২)কে ১৩.৩০ গ্রাম হেরোইন সহ আটক করা হয়। রাজপাড়া থানা পুলিশ সাইফুল ইসলাম(৩০)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ রফিকুল ইসলাম(৩৬)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ আলমগীর হোসেন(৪১)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হাবিব(৩৫)কে ১০০ গ্রাম গাঁজা সহ আটক করে, চম্পা(৩১)কে ৬ গ্রাম হেরোইন ও ৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, সুজন(২৮)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ও ডিবি পুলিশ রোকন আলী(৪৫)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৪২ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৯ জন, চারঘাট মডেল থানা ৮ জন, বাঘা থানা ৭ জনকে আটক করে। যার মধ্যে ৩০ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। তানোর থানা পুলিশ ইসমাইল হোসেন বিশাল(৩৫)কে ২ গ্রাম হেরোইনসহ ও জাহিরুল ইসলাম(২৩)কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে। চারঘাট থানা পুলিশ হাসিবুল হাসান(২২), ইমরান হোসেন(২২), আব্দুল্লাহ আল মারুফ(২২), আশিফুর রহমান (২৭)কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও রাসেল (২৮)কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ আকবর আলী(২৩) ও সোহাগ(২২)কে ৮০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top