রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে পৌরসভার বাড়ি বাড়ি সাবান পৌঁছে দিলেন মেয়র


প্রকাশিত:
১ এপ্রিল ২০২০ ০৫:৪৫

আপডেট:
২ মে ২০২৪ ১১:০২

বিতরণের প্রস্তুতির মূহুর্তে পৌরসভা চত্বরে

দুর্গাপুরে পৌরবাসীকে করোনা মোকাবেলায় সচেতন করতে লিফলেট, মুখের মাস্ক, হাতের গ্লোভস, জীবাণুনাশক স্প্রে, খাদ্য সামগ্রীর পর এবার বাড়ি বাড়ি হাত ধোয়ার সাবান পৌঁছে দিয়েছেন পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন। আজ মঙ্গলবার সকালে পৌরসভার পক্ষে সাবান বিতরণের জন্য কর্মচারিদের হাতে সাবান তুলে দেন পৌর মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী শাহাবুল হক, ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা, কাউন্সিলর হায়দার আলী, আনছার আলী, মাহফুল আলমস লিটন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু প্রমূখ।
পরে সেই সাবান নিয়ে কর্মচারিরা ছুটে যান পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি বাড়িতে। প্রতিটি পরিবারে করোনা মোকাবেলায় হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করেন তারা। এছাড়াও এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে মেয়র তোফাজ্জল হোসেন পৌরবাসীর সুরক্ষার জন্য মাস্ক, হ্যান্ড গ্লোভস বিতরণ ও পরিবেশ সুরক্ষায় জীবাণুনাশক স্প্রে এবং মশক নিধন অভিযান পরিচালনা করেন।

পৌর মেয়র তোফাজ্জল হোসেন বলেন, করোনা ভাইরাসে আতষ্কিত না হয়ে সবাইকে সতর্ক ও সচেতন হতে হবে। করোনাভাইরাস বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এর মধ্যে বাংলাদেশেও এসেছে। যেহেতু করোনা ভাইরাসের এখন পর্যন্ত কোনো প্রতিষেধক তৈরি হয়নি, তাই এটি প্রতিরোধে জনসচেতনার বিকল্প নেই। আমরা সবাই হোম কোয়ারেন্টিন মেনে চলি, মাস্ক, হ্যান্ড গ্লোভস ও সাবান ব্যবহার করি এবং সেই সাথে সামাজিক দূরত্ব বজায় মেনে চলি।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top