রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে কর্মহীন চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ০৩:৫৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:৫১

খাদ্যসামগ্রী বিতরণ

নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে কাজ ছেড়ে বাড়ীতে থাকা কর্মহীন ১০০ জন চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

আজ সোমবার বিকাল ৪টার দিকে উপজেলার ধুরইল ইউনিয়নের মহব্বতপুর উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এসব বিতরণ করা হয়। এসময় তালিকার মাধ্যমে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম লবন, ৫০০ মিলি সয়াবিন তেল ও মাস্ক বিতরণ করা হয়।

ধুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের তত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদুল ইসলাম মুরাদ, সদস্য আফাজ উদ্দিন,মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম শেখ, আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুকসেদ আলী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম শামীমসহ ইউনিয়নের বিভিন্ন প্রান্ত হতে খাদ্য সামগ্রী নিতে আসা চালকগণ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি আয়েন উদ্দিন খাদ্য সামগ্রী দেওয়ার সময় উপস্থিত সকলের মাঝে লিফলেট বিতরণ করেন। কিছুক্ষণ পর পর হাত ধোয়া, মাস্ক ব্যবহার করা, সামাজিক দূরত্ব বজায় রাখা অতিরিক্ত প্রয়োজন ছাড়া বাহিরে বের না হওয়ার জন্য অনুরোধ জানান তিনি। তিনি বলেন, গতকাল রোববার গভীর রাতে ঘাসিগ্রাম ও ধুরইল ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় কর্মহীন ৫০০ পরিবারে চাল, ডাল, তেল, লবন, আটা,আলু ব্যক্তিগতভাবে বিতরণ করেছি। আল্লাহর অশেষ রহমতে এখন পর্যন্ত আমরা ভাল আছি।

এমপি বলেন, করোনা প্রতিরোধে সবাইকে হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় ইনশাল্লাহ করোনা প্রতিরোধ করা সম্ভব হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি। তিনি বৈশ্বিক এ মহামারী প্রতিরোধে সর্বদা আপনাদের সাথে আছেন। তারই নির্দেশে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

 

আরপি/এসআর

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top